নবীনগরে কথিত বন্দুকযুদ্ধে নিহত ১

প্রতীকী ছবি

নবীনগরে কথিত বন্দুকযুদ্ধে নিহত ১

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরেপুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে জাবেদ মিয়া (৪০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। আহত হয়েছেন পাঁচ পুলিশ সদস্য। এরা হলেন, নবীনগর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) ইহসানুল হাসান, অসীম চন্দ্র ধর, সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আবুল কালাম এবং কনস্টেবল নাজমুল হোসন ও পারভেজ। তাদেরকে নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

সোমবার ভোর সাড়ে তিনটার দিকে উপজেলার দক্ষিণ কাইতলা ইউনিয়নের মহেশপুর সড়কের হাওরভাঙ্গা সেতুর কাছে এ ঘটনা ঘটে। নিহত জাবেদ ওই ইউনিয়নের দক্ষিণ-পূর্বপাড়া এলাকার ইদন মিয়ার ছেলে।  

নবীনগর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার চিত্ত রঞ্জন পাল এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, তার বিরুদ্ধে ডাকাতি, হত্যা ও মাদকসহ নানা অভিযোগের নয়টি মামলা রয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার চিত্ত রঞ্জন পাল জানান, রোববার রাত আটটার দিকে একটি মামলায় জাবেদকে গ্রেপ্তার করে পুলিশ। পরে তার দেয়া তথ্যমতে তাকে নিয়ে হাওরভাঙ্গা সেতুর কাছে অস্ত্র উদ্ধারে যায় পুলিশ। তাকে গাড়ি থেকে নামিয়ে সেতুর নিচে নেয়ার সময় তার সহযোগীরা ছিনিয়ে নেয়ার জন্য পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। এ সময় পুলিশও নিজেদের আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। এতে জাবেদসহ পুলিশের ৫ সদস্য আহত হন। পরে তাদেরকে উদ্ধার করে নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ভোর পাঁচটার দিকে জাবেদকে মৃত ঘোষণা করেন।
 

সম্পর্কিত খবর