ইউএনওর ওপর হামলার ঘটনায় ওবায়দুল কাদেরের দুঃখ প্রকাশ

ইউএনওর ওপর হামলার ঘটনায় ওবায়দুল কাদেরের দুঃখ প্রকাশ

নিজস্ব প্রতিবেদক

দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) সরকারি বাসভবনে প্রবেশ করে ইউএনও ওয়াহিদা খানম ও তার বাবাকে গুরুতর জখম করার ঘটনায় দুঃখ প্রকাশ করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।  

শুক্রবার (৪ সেপ্টেম্বর) সকালে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটি আয়োজিত চিকিৎসকদের মাঝে চিকিৎসা সামগ্রী বিতরণ অনুষ্ঠানে দুঃখ প্রকাশ করেন তিনি। ওবায়দুল কাদের তাঁর সরকারি বাসভবন থেকে ভিডিও কনফারেন্সেের মাধ্যমে অনুষ্ঠানে যুক্ত হন।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, ঘটনাটি খুবই দুঃখজনক।

অপরাধী যেই হোক না কেন তাকে আইনের আওতায় আনা হবে।

তিনি বলেন, ইউএনও ওয়াহিদা খানমের সুচিকিৎসায় সরকার সবধরনের ব্যবস্থা নিয়েছে।

করোনা প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, মহামারী তুলনামূলকভাবে নিয়ন্ত্রণে থাকলেও বর্তমানে সচেতনতার দিক থেকে গাছাড়াভাব পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে যেতে পারে।

বিএনপি নেত্রীর চিকিৎসার দিক বিবেচনা করে এর আগে জামিন দেওয়া হয়েছিল উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, করোনা পরিস্থিতিতে তাঁর চিকিৎসার বিষয় চিন্তা করে সরকার আবারও মানবিক বিবেচনায় তার সাজা স্থগিতের মেয়াদ বাড়ানো হয়েছে।

 

সেতুমন্ত্রী বলেন, করোনা ও বন্যা পরিস্থিতিতে এ পর্যন্ত আওয়ামী লীগের পক্ষ থেকে ১ কোটি ২৫ লাখেরও বেশি পরিবারকে খাদ্য সামগ্রী ও ত্রাণ করা হয়েছে। ১১ কোটি টাকারও বেশি নগদ সহায়তা প্রদান করা হয়েছে।  

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য আব্দুর রহমান বলেন, সরকার ও আওয়ামী লীগ প্রমাণ করেছে দুর্যোগ ও দুর্বিপাকে কিভাবে অসহয় মানুষের পাশে দাঁড়াতে হয়।

এসময় আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য আব্দুর রহমান, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাক্তার রোকেয়া সুলতানা, শিক্ষা সম্পাদক সামছুন্নাহার চাঁপা, উপদপ্তর সম্পাদক  সায়েম খান এবং বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডাক্তার কনক কান্তি বড়ুয়া প্রমুখ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন: 

ইউএনও ওয়াহিদার ওপর হামলা মামলার প্রধান আসামি আসাদুল গ্রেপ্তার

ইউএনওর ওপর হামলা: গ্রেপ্তার দুইজনই যুবলীগের

ইউএনও ওয়াহিদার ওপর হামলায় মামলা

রংপুরে ইউএনওদের নিরাপত্তায় ১০ জন করে সশস্ত্র আনসার মোতায়েনের নির্দেশ

ইউএনও ওয়াহিদা এখন অপারেশন থিয়েটারে

এয়ার অ্যাম্বুলেন্সে ঢাকার পথে ইউএনও ওয়াহিদা

গভীর রাতে ঘরে ঢুকে ইউএনওকে হাতুড়ি পেটা

নিউজ টোয়েন্টিফোর/নাজিম