রিয়া চক্রবর্তীর জামিন খারিজ, ১৪ দিনের জেল হেফাজতে

রিয়া চক্রবর্তীর জামিন খারিজ, ১৪ দিনের জেল হেফাজতে

অনলাইন ডেস্ক

রিয়া চক্রবর্তীর জামিন করে দিয়েছেন আদালত। ১৪ দিন জেল হেফাজতেই থাকতে হবে রিয়া চক্রবর্তীকে।  

মঙ্গলবার রাতেই রিয়াকে সংশোধনাগারে পাঠানো হয় বলে খবর পাওয়া যায়। এদিন মুম্বাইয়ের সিওন হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষা করা হয় রিয়ার।

করোনা পরীক্ষা ও স্বাস্থ্য পরীক্ষা হয় তাঁর। করোনা রিপোর্ট নেগেটিভ আসার পরই এনসিবি কর্তারা রিয়াকে নিয়ে ফিরে আসেন তাঁদের দপ্তরে। সঙ্গে ছিল মুম্বাই পুলিশও।

এরপর ম্যাজিস্ট্রেটের সঙ্গে ভিডিও কনফারেন্স হয়।

এনসিবির তরফে রিয়ার ১৪ দিনের জন্য বিচারবিভাগীয় হেফাজতের দাবি করা হয়েছিল। তা মঞ্জুরও করা হয়েছে। আগামীকাল আদালতে রিয়ার জামিনের আবেদন করবেন আইনজীবীরা। এনসিবি সূত্রে ডেপুটি ডিজি মুক্তা অশোক জৈন জানিয়েছেন, তাঁরা রিয়ার কাছ থেকে যা তথ্য পেয়েছেন তাই যথেষ্ঠ। এখনই কোনও রকম কাস্টডি চান না তাঁরা। রিয়াকে টানা তিনদিন জিজ্ঞাসাবাদ করা হয়। আর সেখানেই রিয়া যে তথ্য দিয়েছেন গ্রেপ্তারের জন্য তা যথেষ্ঠ।

তিনি আরও জানান, রিয়া নিয়মিত সুশান্তের জন্য ড্রাগ কিনতেন। আর সেই টাকা যেত সুশান্তের অ্যাকাউন্ট থেকেই। তার প্রমাণও মিলেছে। এদিন যে তিনি গ্রেপ্তার হতে পারেন তার আঁচ আগেই পেয়েছিলেন রিয়া। নিজের আবাসন থেকে সকাল সাড়ে ৯টার দিকে রওনা দেন এনসিবির দপ্তরে। দুপুর তিনটে নাগাদই তাঁর গ্রেপ্তারির খবর পাওয়া যায়।


আরও পড়ুন:

জিজ্ঞাসাবাদে বলিউডের ২৫ তারকার নাম ফাঁস করেছেন রিয়া


এনডিপিএস আইনের আওতায় ৮ (সি), ২০ (বি), ২৭ (এ), ২৮, এবং ২৯ নম্বর ধারায় গ্রেপ্তার করা হয়েছে রিয়া চক্রবর্তীকে। রিয়ার বিরুদ্ধে এনসিবির তরফে যে ধারাগুলি এনডিপিএন আইনের আওতায় আনা হয়েছে তার মধ্যে সবচেয়ে উল্লেখ্য ২৭ (এ) ধারা অর্থাৎ অপরাধমূলক ষড়যন্ত্রের অভিযোগ, যা প্রমাণ হলে কমপক্ষে ১০ বছরের সাজা হবে রিয়ার। রিয়া চক্রবর্তীর ভাই শৌভিক-সহ বাকিরা রয়েছে নার্কো দপ্তরের হেফাজতেই।

সূত্র: এই সময়
নিউজ টোয়েন্টিফোর / সুরুজ আহমেদ