বন্ড সিরিজের নতুন সিনেমা ‘নো টাইম টু ডাই’র ট্রেলার প্রকাশ

অনলাইন ডেস্ক

বিশ্বজুড়ে তুমুল জনপ্রিয় জেমস বন্ড সিরিজের সিনেমা-নো টাইম টু ডাই-এর  ট্রেলার প্রকাশ পেয়েছে। জেমস বন্ড মানেই ভক্তদের জন্য দারুণ উত্তেজনাময় একটি খবর।  

জিরো জিরো সেভেন-এর ভক্তদের জন্য বড় চমক এই ট্রেলার প্রকাশিত হয়েছে। নো টাইম টু ডাই পরিচালনা করেছেন বিস্ট অব নো ন্যাশন- খ্যাত পরিচালক ক্যারি ফুকুনাগা।

 

এর আগে এই সিরিজের সিনেমার নির্মাতা ছিলেন ব্রিটিশ নির্মাতা ড্যানি বয়েল। ২০১৮ সালে প্রযোজক বারবারা ব্রকোলি ও মাইকেল জি. উইলসনের চিন্তা-ভাবনায় অমিল হওয়ায় গত বছরের আগস্টে সিনেমার কাজ থেকে নিজেকে প্রত্যাহার করে নেন অস্কারজয়ী স্লামডগ মিলিয়নিয়ার-এর নির্মাতা বয়েল।      

সিনেমাটি মূলত ব্রিটিশ গোয়েন্দা সংস্থার এমআইসিক্সের সদস্য জেমস বন্ডকে নিয়ে। নো টাইম টু ডাই এর ট্রেলারটিতে অভিনেতা ড্যানিয়েল ক্রেগ বন্ডকে একটি মিশন দেখানো হয়েছে যা ট্রেলার অনুসারে সমস্ত কিছু বদলে দেবে।

গল্পে দেখা যাবে, জ্যামাইকায় শান্ত জীবনযাপন করছে জেমস বন্ড। একদিন পুরনো এক বন্ধু সহযোগিতা চাইতে যায় বন্ডের কাছে। বন্ধুর আহ্বানে সাহায্যের হাত বাড়িয়ে অপহৃত এক বিজ্ঞানীকে উদ্ধারের অভিযানে নামে বন্ড।  

কিন্তু মিশনে বাধা হয়ে দাঁড়ায় রামি মালেক, যার কাছে রয়েছে অত্যাধুনিক সব অস্ত্র। এ ঘটনাকে কেন্দ্র করেই সিনেমার গল্পটি এগিয়ে যায়।  

সিনেমায় জেমস বন্ডের চরিত্রে অভিনয় করেছেন ৫২ বছর বয়সী ব্রিটিশ অভিনেতা ড্যানিয়েল ক্রেগ।   তার বিপরীতে বন্ডকন্যা হয়েছেন ব্লেড রানার ২০৪৯ তারকা আনা ডি আরমাস। এর আগে এপ্রিলে জেমস বন্ড মুক্তি দেয়ার কথা থাকলেও করোনার কারণে তা পিছিয়ে যায়। যুক্তরাজ্যে এই সিনেমা মুক্তি পাবে ১২ নভেম্বর। মার্কিনীরা দেখতে পাবেন ২০তম সিনেমাটি।  


আরও পড়ুন: ইউটিউবে ৪৩ মিলিয়ন ভিউজ অতিক্রম করলো সুশান্তের ‘তারে গিন’


নিউজ টোয়েন্টিফোর/নাজিম