ইউটিউবে ৪৩ মিলিয়ন ভিউজ অতিক্রম করলো সুশান্তের ‘তারে গিন’

অনলাইন ডেস্ক

সুশান্ত সিং রাজপুত ১৪ জুন পৃথিবীর মায়া ছেড়ে চলে গেলেও, বেঁচে রয়েছেন তাঁর সৃষ্টির মধ্যে দিয়ে, তাঁর অভিনয়ের মধ্যে দিয়ে। তাঁর শেষছবি দিল বেচারার মধ্য দিয়ে।  

সুশান্ত জীবন্ত হয়ে থাকবেন পর্দায়, তারে গিন দিল বেচারার সিনেমায় গানটি মন ছুঁয়ে গেছে নেটিজনদের। এই গান সম্পর্কে পরিচালক মুকেশ ছাবরা জানিয়েছেন, প্রেমের গান ছাড়া কী প্রেমের ছবি সম্পূর্ণ হয়? এই গানটাও সিনেমার প্রেমের গান।

 

লাভ স্টোরিতে মিউজিক খুবই গুরুত্বপূর্ন, দিল বেচারাও আলাদা নয়। কিজি আর ম্যানির কলেজ রোম্যান্সের ঝলক ধরা পড়ে এই গানে। দিল বেচারার টাইটেল ট্র্যাক ইতিমধ্যেই ইউটিউবে ৪৩ মিলিয়ন ভিউজ অতিক্রম করে ফেলেছে।  

গানটি একটা মাত্র শটে শ্যুট করেছিলেন সুশান্ত।

এই গানে সুশান্তের ডান্সিং স্কিল ফের একবার হয়রান করেছেন তাঁর গুণমুগ্ধ ভক্তদের। গানটি কোরিওগ্রাফ করেছেন ফারহা খান।

দিল বেচারা সিনেমার গোটা মিউজিক অ্যালবামের দায়িত্বেই রয়েছেন অস্কারজয়ী সঙ্গীত পরিচালক এ আর রহমান। গোটা অ্যালবামে রয়েছে মোট নয়টি গান। তারে গিন’ গানটি গেয়েছেন মেলোডি কুইন শ্রেয়া ঘোষাল এবং মোহিত চৌহান।

সুশান্ত-সঞ্জনার প্রেমের রঙে রঙিন হবে দিল বেচারার দ্বিতীয় গান তারে গিন। কিজি আর ম্যানির কলেজ রোম্যান্সের ঝলক ধরা পড়ে এই গানে।

এই গানটি খুব সাধারণভাবে পিরচারাইসড করেছি সুশান্ত-সঞ্জনাকে নিয়ে। কলেজে প্রম (Prom) এর প্রেক্ষাপট নিয়ে। যতটা সম্ভব বাস্তবতাকে মাথায় রেখে শ্যুট করা হয়।  

ওয়াও গানটি তেমনই রোমান্টিক, দিল বেচারার টাইটেল ট্র্যাক ইতিমধ্যেই ইউটিউবে ৪৩ মিলিয়ন ভিউজ অতিক্রম করে ফেলেছে। গানটি একটা মাত্র শটে শ্যুট করেছিলেন সুশান্ত। এই গানে সুশান্তের ডান্সিং স্কিল ফের একবার হয়রান করেছেন তাঁর গুণমুগ্ধ ভক্তদের। গানটি কোরিওগ্রাফ করেছেন ফারহা খান।


আরও পড়ুন: ভেঙে ফেলা হচ্ছে কঙ্গনার অফিস


নিউজ টোয়েন্টিফোর/নাজিম

এই রকম আরও টপিক