বাড়ি থেকে ডেকে নিয়ে গৃহবধূকে গণধর্ষণ

বাড়ি থেকে ডেকে নিয়ে গৃহবধূকে গণধর্ষণ

রেজাউল করিম মানিক, রংপুর

রংপুর নগরীর হাজিরহাট গিলাবাড়ি এলাকায় এক গৃহবধূকে গণধর্ষণ করেছে দুবৃর্ত্তরা। তাকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে।

এই ঘটনায় রবিবার (১৩ সেপ্টেম্বর) রাতে নিজে বাদী হয়ে ভুক্তভোগী গৃহবধূ ৮ জনকে আসামি করে ধর্ষণের মামলা দায়ের করেছেন।  

সোমবার (১৪ সেপ্টেম্বর) সকালে রংপুর মেট্রোপলিটন পুলিশের কন্ট্রোল রুমে কর্তব্যরত কর্মকর্তা বিষয়টি নিশ্চিত করেছেন।

এলাকাবাসী ও পুলিশ জানিয়েছে, শনিবার সন্ধ্যার দিকে পূর্ব পরিচিত এক ব্যক্তি কৌশলে ওই গৃহবধূকে বাসা থেকে ডেকে নিয়ে অপহরণ করে পার্শ্ববর্তী একটি জঙ্গলে নিয়ে যায়। সেখানে আট ব্যক্তি তাকে ধর্ষণ করে। এ সময় তিনি জ্ঞান হারিয়ে ফেলেন। পরে আশপাশের লোকজন গৃহবধূর গোঙানির শব্দ পেয়ে ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে বাসায় নিয়ে আসে।


আরও পড়ুন: শিমুলিয়া-কাঁঠালবাড়িতে অনির্দিষ্টকালের জন্য বন্ধ ফেরি চলাচল


এদিকে, এ ঘটনা ধামাচাপা দেওয়ার জন্য ধর্ষকরা বিভিন্নভাবে হুমকি দেয়। তারা বিষয়টি জানাজানি করলে বা পুলিশকে বললে তাকে স্বপরিবারে হত্যার হুমকি দেয়। রবিবার গুরুতর অসুস্থ হয়ে পড়লে বিষয়টি হাজিরহাট থানায় জানান স্বজনরা। পরে পুলিশ এসে তাকে উদ্ধার করে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করে।   

হাজিরহাট থানা সূত্রে জানা গেছে, ওই গৃহবধূ আট ধর্ষকের নাম পুলিশকে জানিয়েছেন। তবে পুলিশ বলেছে তদন্তের স্বার্থে কারও নাম বলা যাবে না।

এ ব্যাপারে জানতে সোমবার সকালে হাজিরহাট থানার ওসি মোস্তাফিজার রহমানের সঙ্গে তার অফিসিয়াল মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি রিসিভ করেননি।  

নিউজ টোয়েন্টিফোর/নাজিম