স্বামীকে অস্ত্রের মুখে জিম্মি করে স্ত্রীকে গণধর্ষণ, ৪ যুবকের আত্মসমর্পণ

প্রতীকী ছবি

স্বামীকে অস্ত্রের মুখে জিম্মি করে স্ত্রীকে গণধর্ষণ, ৪ যুবকের আত্মসমর্পণ

অনলাইন ডেস্ক

স্বামীকে অস্ত্রের মুখে জিম্মি করে স্ত্রীকে গণধর্ষণের ঘটনার ১৪ দিনের মাথায় চারজন আসামি আদালতে জামিন চেয়ে আত্মসমর্পণ করেছেন। বৃহস্পতিবার বিকালে পাবনার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত তাদের জামিন নামঞ্জুর করে কারাগারে প্রেরণ করেন।  

আসামিরা হলেন- পাবনার সুজানগর উপজেলা ও আমিনপুর থানার অন্তর্গত সাগরকান্দি ইউনিয়নের চর কেষ্টপুর গ্রামের আনিছ সরদারের ছেলে রাজীব সরদার (২২), শফিক সরদারের ছেলে লালন সরদার (২১), মো. শামসুল হোসেনের ছেলে সিরাজুল (২৪) ও একই গ্রামের মো. শরীফ। এখনো দুই আসামি পলাতক রয়েছে।

 

মামলার তদন্ত কর্মকর্তা ও আমিনপুর থানার এসআই মো. আব্দুল কুদ্দুস বলেন, আসামিরা আদালতে আত্মসমর্পণ করলে বিচারক তাদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠিয়েছেন। আদালতের কাগজপত্র পাওয়া মাত্রই তাদের রিমান্ড আবেদন করা হবে।  

প্রসঙ্গত, গত ২৩ ফেব্রুয়ারি রাতে সুজানগর উপজেলা ও আমিনপুর থানার অর্ন্তগত সাগরকান্দি ইউনিয়নের কেষ্টপুর গ্রামে গণধর্ষণের এ ঘটনা ঘটে। এ ঘটনায় গত ২৫ ফেব্রুয়ারি ভুক্তভোগী ওই নারীর স্বামী ৬ জনকে আসামি করে থানায় মামলা করেন।

 

মামলা সূত্রে জানা যায়, গত ২৩ ফেব্রুয়ারি রাতে চর কেষ্টপুর গ্রামের একটি ওয়াজ মাহফিল আয়োজন করা হয়। মাহফিলের ডেকোরেশনের কাজের দায়িত্বে ছিলেন ভুক্তভোগী ওই নারীর স্বামী। নিজ বাড়ি অনেক দূরে হওয়ায় সেখান থেকে ওয়াজ শুনে স্ত্রীসহ রাত ১১টার দিকে পাশের এক আত্মীয়ের বাড়িতে যাওয়ার পথে তাদের গতিরোধ করে অভিযুক্ত ওই ৬ যুবক। একপর্যায়ে ওই নারীর স্বামীকে অস্ত্রের মুখে জিম্মি করে তাকে ভুট্টা ক্ষেতে নিয়ে গিয়ে পালাক্রমে ধর্ষণ করে।  

একপর্যায়ে ওই নারীর স্বামী তাদের কাছ থেকে নিজেকে ছাড়িয়ে স্থানীয়দের নিয়ে দলবদ্ধ হয়ে ঘটনাস্থলে গেলে অভিযুক্তরা দ্রুত পালিয়ে যায়। এ সময় ওই নারীকে স্থানীয় পল্লী চিকিৎসকের কাছে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। এরপর পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।  

news24bd.tv/কেআই