ছাত্রীর চুল কেটে ও অশ্লীল ছবি তুলে প্রচারের হুমকি

ছাত্রীর চুল কেটে ও অশ্লীল ছবি তুলে প্রচারের হুমকি

বাবুল আকতার রানা, নওগাঁ

নওগাঁর নিয়ামতপুর উপজেলার নিয়ামতপুর উচ্চ বালিকা বিদ্যালয় এ্যান্ড কলেজের ছাত্রী রাব্বিনা আক্তার সুমীর (১৮) মাথার চুল কেটে, অশ্লীল ছবি তুলে ইন্টারনেটে প্রচারের হুমকি দিয়েছে বখাটে। এ ঘটনায় কলেজ ছাত্রীর বাবা আমিরুল ইসলাম বাদী হয়ে আজ সোমবার দুপুরে থানায় মামলা দায়ের করলে অভিযুক্ত রায়হানকে (২৫) গ্রেপ্তার করা হয়।

রায়হান উপজেলার শ্রীমন্তপুর ইউনিয়নের ঝাজিরা গ্রামের মতিউর রহমানের ছেলে।

অভিযোগ ও পরিবার সূত্রে জানা যায়, গত ২০ সেপ্টেম্বর রোববার বেলা ৫টায় বালাহৈর বখাটে রায়হান তার ভাড়া বাড়ীতে রাব্বিনা আক্তার সুমীকে ডেকে নিয়ে গিয়ে রায়হান ও তার স্ত্রী মাথার চুল কেটে, মারধর করে অশ্লীল ছবি তোলে।

রাব্বিনা আক্তার সুমী উপজেলা সদর ইউনিয়নের শাংশৈইল গ্রামের আমিরুল ইসলামের মেয়ে।

সুমী বলে, রায়হান এক মাস যাবত আমাকে বিভিন্ন ভাবে উত্ত্যক্ত করতো। বিভিন্ন কু-প্রস্তাব দিত। আমি রাজী না হওয়ায় গত রোববার বেলা ৩টা হতে ৪টা পর্যন্ত কম্পিউটার প্রশিক্ষণ শেষে আমার স্যার নিয়ামতপুর উচ্চ বালিকা বিদ্যালয়ের শিক্ষক কামাল হোসেনের নিকট প্রাইভেটের টাকা দিতে গেলে বালাহৈর জামে মসজিদের কাছে আসলে রায়হান ও তার তিন বন্ধু আমাকে তার ভাড়া বাড়িতে নিয়ে যায়।

সেখানে আমাকে শারীরিকভাবে নির্যাতন করে। দেড় ফিট লম্বা মাথার চুল কেটে ফেলে এবং আমার পর্ন ছবি তুলে হুমকি দেয়।  

আর যদি এসব কাউকে বলি তাহলে আমাকে মেরে ফেলবে। সুমী আরো বলে, আমাকে দুই ঘণ্টা ঘরে আটকে রেখে আমার পর্ন ছবি তুলে সন্ধ্যা ৭টার পরে থানায় নিয়ে গিয়ে ভয়ভীতি দেখিয়ে মিথ্যা জবানবন্দি দিতে বাধ্য করে। পরে আমার নানা থানায় এসে আমাকে নানা বাড়িতে নিয়ে যায়। রাত ১২টায় শারীরিকভাবে বেশি অসুস্থ হলে আমাকে হাসপাতালে নিয়ে এসে ভর্তি করান।

এ বিষয়ে অভিযুক্ত রায়হান গ্রেপ্তারের বিষয়ে বলেন, সুমী তিন চার দিন আগে আমার বাসায় এসে আমার স্ত্রী রূপাকে একটি ছেলের সাথে সময় কাটানোর প্রস্তাব দেয়। আমি সে দিন রাজশাহী গিয়েছিলাম। আমি বাড়ি আসলে আমার স্ত্রী রূপা বিষয়টি আমাকে জানালে আমি সেদিন থেকে সুমীকে খুঁজছিলাম। গত রোববার বেলা ৫টায় তাকে বালাহৈর জামে মসজিদের কাছে সুমীকে পেলে তাকে আমার স্ত্রীর কাছে নিয়ে গেলাম চেনার জন্য। আমার স্ত্রী রূপা সুমীকে চিনতে পারায় তাকে ছেলেটির সম্পর্কে জানতে চাই। সুমী ছেলেটির কোনো পরিচয় না দিলে আমরা তার অভিভাবকে ডাকতে বলি। সে অভিভাবকে না ডাকায় আমার স্ত্রী তাকে সামান্য চড় থাপ্পড় দিয়ে মাথার চুল কেটে দেয়। যাতে পরে আর কোনো খারাপ কাজ করতে না পারে।

থানার অফিসার ইনচার্জ (ওসি) হুমায়ন কবির বলেন, মেয়েটির বাবা গতকাল সোমবার দুপুরে থানায় বাদী হয়ে মামলা দায়ের করলে অভিযুক্ত রায়হানকে গ্রেপ্তার করা হয়েছে। আর তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

news24bd.tvতৌহিদ

সম্পর্কিত খবর