রাস্তায় পড়ে ছটফট করতে ছিল মুয়াজ্জিন, এগিয়ে এলোনা কেউ

রাস্তায় পড়ে ছটফট করতে ছিল মুয়াজ্জিন, এগিয়ে এলোনা কেউ

অনলাইন ডেস্ক

সিলেট সিভিল সার্জন কার্যালয়ের সামনে রাস্তায় শারীরিক অসুস্থতা নিয়ে দীর্ঘক্ষণ পড়ে ছটফট করতে করতে ছিল ওই কার্যালয়ের মসজিদের মুয়াজ্জিন মাওলানা সুলতান আহমদ (৫০)। আশপাশের লোকজনকে ডাকলেও করোনায় আক্রান্ত সন্দেহে বেশ কিছুক্ষণ কেউ এগিয়ে আসেননি।

রোববার দুপুরে ঘটনাটি ঘটেছে সিলেট সিভিল সার্জন কার্যালয়ের সামনে। পরে সিএনজি অটোরিকশায় করে হাসপাতালে নেওয়া হলেও ততক্ষণে অনেক দেরি হয়ে গেছে।

ওসমানী হাসপাতালে নেওয়ার কিছুক্ষণের মধ্যে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন মাওলানা সুলতান আহমদ।

আরও পড়ুন:


ফ্লাইটের দাবিতে সৌদি প্রবাসীদের মন্ত্রণালয় ঘেরাও


ঘটনার সময় সেখানে ছিল শত শত মানুষের লাইন। বিদেশ গমন্নেছুদের করোনা পরীক্ষার রেজিস্ট্রেশন চলছিল তখন। এ সময় তাদের অদূরে কার্যালয়ের সামনের রাস্তায় পড়েছিলেন সিলেট সিভিল সার্জন কার্যালয় মসজিদের মুয়াজ্জিন।

রোববার জোহরের আযানের পর হঠাৎ অসুস্থ হয়ে তিনি রাস্তায় পড়ে যান। দুপুর দেড়টা পর্যন্ত রাস্তায় পড়েছিলেন তিনি। আশপাশের লোকজনকে ডেকেওছিলেন কয়েকবার, কিন্তু করোনায় আক্রান্ত সন্দেহে কেউ এগিয়ে আসেননি। এমনকি প্রথমে সিভিল সার্জন অফিসের কোন কর্মকর্তা-কর্মচারীও এগিয়ে আসেননি।

মাওলানা সুলতানের বাড়ি নেত্রকোনার কেন্দুয়া উপজেলায়। তিনি সিভিল সার্জন কার্যালয়ের কোয়ার্টারে থাকতেন আর পরিবারের সদস্যরা থাকেন নেত্রকোনায়।

আরও পড়ুন:


সৌদি আরব অনুরোধ না রাখলে কী করার আছে : পররাষ্ট্রমন্ত্রী


কিছুক্ষণ পর সিভিল সার্জন অফিসের নিরাপত্তাকর্মী সুশীল মোহন্ত কয়েকজনের সহায়তায় ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সিএনজি অটোরিকশায় করে হাসপাতালে নেওয়া হলেও ততক্ষণে অনেক দেরি হয়ে গেছে। ওসমানী হাসপাতালে নেওয়ার কিছুক্ষণের মধ্যে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন মাওলানা সুলতান আহমদ।

news24bd.tv কামরুল