বাবা আমি কারাগারে ভালো নেই: মিন্নি

বাবা আমি কারাগারে ভালো নেই: মিন্নি

নিজস্ব প্রতিবেদক

দেখা করার পরিবর্তে সপ্তাহে একদিন ৫ মিনিট কথা বলার সুযোগ দেয় কারা কর্তৃপক্ষ। করোনার কারণে এই নিয়ম করা হয়েছে। স্বামী খুন হওয়ার ঘটনায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত আয়েশা সিদ্দীকা মিন্নি গতকাল বাবা মার সঙ্গে কথা বলেছেন। পরে তার বাবা সাংবাদিকদের জানিয়েছেন কারাগারে ভালো নেই মিন্নি।

তাকে একা একটি নির্জনকক্ষে রাখা হয়েছে।

মিন্নির বাবা আবারো দাবী করেন, তার মেয়ে নির্দোষ। একটি কুচক্রী মহল ষড়যন্ত্র করে তার মেয়েকে ওই মামলায় ফাঁসিয়েছে। একটি প্রভাবশালী মহলকে আড়াল করার জন্যই এটা করা হয়েছে বলে দাবী তার।

 

রায়ের কপি পাওয়ার আবেদন করেছেন জানিয়ে মিন্নির বাবা বলেন, কপি হাতে পেলে দ্রুত উচ্চ আদালতে এই রায়ের বিরুদ্ধে তিনি আপিল করবেন।


আরও পড়ুন: রোহিঙ্গা সমস্যা সমাধানে ব্যর্থ সরকার: ফখরুল


এদিকে আয়েশা সিদ্দিকা মিন্নিই বরগুনা জেলা কারাগারের কনডেম সেলের একমাত্র নারী আসামি বলে জানা গেছে। এ ছাড়াও ফাঁসির দণ্ডাদেশ পাওয়া অন্য পুরুষ আসামিদেরকেও পুরুষ ওয়ার্ডের কনডেম সেলে রাখা হয়েছে।  

জেল সুপার আনোয়ার হোসেন জানান, কারাবিধি অনুযায়ী ছয় বন্দীকেই কনডেম সেলে থালা, বাটি ও কম্বল দেওয়া হয়েছে। এ ছাড়াও প্রতি আসামিকে কারাগারের পক্ষ থেকে দুই সেট পোশাক দেওয়া হয়েছে। এই মুহূর্তে বরগুনা জেলা কারাগারে নারী বন্দীদের মধ্যে একমাত্র মিন্নিই কনডেম সেলে আছেন।

news24bd.tv সুরুজ আহমেদ