দুই বান্ধবীকে ধর্ষণ ও ভিডিও ধারণ করে ১২ কিশোর!

দুই বান্ধবীকে ধর্ষণ ও ভিডিও ধারণ করে ১২ কিশোর!

অনলাইন ডেস্ক

সাভারের আশুলিয়ায় দুই বান্ধবীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে কথিত প্রিন্স কিশোর গ্যাংয়ের তিন সদস্যকে আটক করেছে পুলিশ। এ ঘটনায় অভিযুক্ত আরও ৯ কিশোর পলাতক রয়েছে বলে জানা গেছে। আজ বুধবার ভোরে আশুলিয়ার ভাদাইল ও নয়ারহাট এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটকরা হলো- আলামিন, জাকির ও পান রাকিব।

পান রাকিব ভাদাইল এলাকায় মাঝেমধ্যে শাক বিক্রি করে বলে জানা গেছে। বাকি দুজন শিক্ষার্থী। তবে তাদের বিস্তারিত পরিচয় জানা যায়নি। গ্যাংয়ের অন্যান্য সদস্যরা হলো- দলনেতা সারুফ, তার সহযোগি আলামিন, জিদান, রেদওয়ানসহ আরও কয়েকজন।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক আসওয়াদুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, প্রায় একমাস আগে একই বাসার ভাড়াটিয়া দুই কিশোরের সঙ্গে বেড়াতে গিয়ে ওই গ্যাংয়ের হাতে ধর্ষণের শিকার হয়েছিল ভুক্তভোগীরা।

ওই দুই বান্ধবীর সঙ্গে বেড়াতে যাওয়া কিশোর ইসরাফিল জানায়, আশুলিয়ার ভাদাইল এলাকায় ভাড়া বাসায় থেকে একটি কারখানায় কাজ করতো ভুক্তভোগীরা। প্রায় ৩৫ দিন আগে একই বাসার ভাড়াটিয়া দুই কিশোরের সঙ্গে দুই বান্ধবী ভাদাইলের গুলিয়ারচক এলাকায় বেড়াতে যায়। এ সময় তাদের চারপাশ দিয়ে ঘিরে ফেলে প্রিন্স কিশোর গ্যাংয়ের ১২ থেকে ১৪ জন সদস্য।

আরও পড়ুন: করোনার এই সময়ে ছাত্রলীগ নেতার এ কেমন কাণ্ড

পরে ভুক্তভোগীর সঙ্গে বেড়াতে যাওয়া ওই দুই কিশোরকে জিজ্ঞাসাবাদ করে কিশোর গ্যাংয়ের সদস্যরা। একপর্যায়ে তাদের মারধর করে এক জায়গায় বসিয়ে রাখে। পরে ভুক্তভোগীদের একটু আড়ালে নিয়ে ১২ জন কিশোর মিলে ধর্ষণ করে এবং ভিডিও ধারণ করে। পরে ভিডিও ফাঁস হলে ভুক্তভোগী দুই বান্ধুবী গ্রামে চলে যেতে বাধ্য হয়।

আরও পড়ুন: ওই নারীর মুখ ও বুকে কামড় দেয় এক ‌‘বখাটে’

খোঁজ নিয়ে জানা যায়, ঘটনার প্রায় ১ মাস পর কিশোর গ্যাংয়ের অভ্যন্তরীণ দ্বন্দ্বে ধারণ করা ভিডিও ফাঁস হয়ে যায়। ভিডিও ফাঁস হওয়ার পর গ্যাংয়ের প্রধান সারুফের বাবা আকবর আলী প্রিন্স কিশোর গ্যাংয়ের অন্যান্য সদস্যসহ অভিযুক্তদের পরিবারের কাছ থেকে মোটা অঙ্কের টাকা নিয়ে স্থানীয় মাদবরদের দিয়ে ঘটনা ধামাচাপা দেওয়ার চেষ্টা করেন। কিন্তু শেষ রক্ষা হয়নি। পরে ধারণকৃত ভিডিওর মাধ্যমে শনাক্ত করে অভিযান চালিয়ে তিন কিশোরকে আটক করেছে পুলিশ।

আরও পড়ুন: কাজের মেয়েকে ধর্ষণ করে ছাত্রলীগ নেতা ধরা

আশুলিয়া থানার উপ-পরিদর্শক আসওয়াদুর রহমান বলেন, ‘ভিডিও ফাঁস হওয়ার পরপরই কোনো অভিযোগ না পেলেও তদন্তে নামে আশুলিয়া থানা পুলিশ। পরে অভিযান চালিয়ে তিন গ্যাং সদস্যকে আটক করা হয়েছে। বাকিদের আটকের জন্য অভিযান অব্যাহত রয়েছে। ’

আরও পড়ুন: বহিস্কৃত যুবলীগ নেতার কাণ্ড!

news24bd.tv তৌহিদ

সম্পর্কিত খবর