মিথ্যা বয়ান প্রতিবেশীর, সিবিআইয়ের কাছে নালিশ রিয়ার

মিথ্যা বয়ান প্রতিবেশীর, সিবিআইয়ের কাছে নালিশ রিয়ার

অনলাইন ডেস্ক

সুশান্ত মামলার সঙ্গে সম্পর্কিত মাদককাণ্ডে ২৭ দিন জেলে কাটিয়েছেন রিয়া চক্রবর্তী। আপতত জামিনে মুক্ত সুশান্ত মামলার মূল অভিযুক্ত। এবার প্রতিবেশীর বিরুদ্ধে সিবিআইয়ের কাছে নালিশ দিয়েছে রিয়া চক্রবর্তী। রিয়ার অভিযোগ সংবাদমাধ্যমে মিথ্যা বয়ান দিয়েছেন তার প্রতিবেশী।

সিবিআইকে তিনে লেখেন, ‘মিথ্যা বয়ান দিয়ে তদন্তকে বিপথে চালিত করার চেষ্টা করেছেন ওই প্রতিবেশী। তাঁর বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়া হোক। ’

news24bd.tv

সম্প্রতি সংবাদমাধ্যমে রিয়ার প্রতিবেশী ডিম্পল থাওয়ানি জানান, ১৩ জুন রিয়াকে বাড়ি পর্যন্ত পৌঁছে দিয়ে যান সুশান্ত। এক প্রত্যক্ষদর্শীর কাছ থেকে সে কথা জানতে পেরেছেন তিনি।

যদিও তার আগে রিয়া নিজে জানিয়েছিলেন, মৃত্যুর এক সপ্তাহ আগে তাঁকে বাড়ি থেকে চলে যেতে বলেছিলেন সুশান্ত। সেই মতো নিজের বাড়ি ফিরে যান তিনি। তার পর আর দু’জনের মধ্যে সাক্ষাৎ হয়নি।

news24bd.tv


আরও পড়ুন: এবার আদালত পাড়ায় ৩ খানসহ তারকারা


তাই ওই প্রতিবেশীর মন্তব্যে নতুন করে সন্দেহ দানা বাঁধতে শুরু করে। প্রশ্ন ওঠে, তাহলে কি রিয়া মিথ্যা বলছেন? সংবাদমাধ্যম সূত্রে জানা যায়, সিবিআইয়ের জেরার মুখে তিনি জানান, রিয়া ও সুশান্তকে কখনও একসঙ্গে দেখেননি। বিভ্রান্তিকর তথ্য দেওয়া নিয়ে তাঁকে সতর্ক করেন গোয়েন্দারা।

news24bd.tv

তার পরেই সোমবার সিবিআইকে চিঠি লেখেন রিয়া। তিনি লেখেন, ‘তদন্ত বিপথে চালিত করতে আমার বিরুদ্ধে মিথ্যে অভিযোগ এনেছেন ওই মহিলা যা কিনা ভারতীয় দণ্ডবিধি অনুযায়ী ২০৩ (ভুয়ো তথ্য প্রদান), ২১১ (কারও ক্ষতিসাধনের উদ্দেশে মিথ্যে অভিযোগ আনা) ধারা অনুসারে অপরাধযোগ্য। ’

news24bd.tv সুরুজ আহমেদ