ছাত্রদলের দুই শীর্ষ নেতার খোঁজ মিলছে না: সালেহ প্রিন্স

ছাত্রদলের দুই শীর্ষ নেতার খোঁজ মিলছে না: সালেহ প্রিন্স

অনলাইন ডেস্ক

ছাত্রদলের কেন্দ্রীয় সংসদের সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান মোস্তাফিজ এবং হবিগঞ্জ জেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজানের খোঁজ মিলছে না বলে জানিয়েছেন বিএনপির দফতর সম্পাদক (চলতি দায়িত্ব) সৈয়দ এমরান সালেহ প্রিন্স।

রোববার (১৫ নভেম্বর) বিকেলে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এ তথ্য জানান।

প্রিন্স বলেন, ‘গত ১৩ নভেম্বর, শুক্রবার ফার্মগেটের খামারবাড়ী থেকে জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় সংসদের সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান এবং পল্টন এলাকা থেকে হবিগঞ্জ জেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজানকে আইন-শৃঙ্খলা বাহিনীর পরিচয়ে জোরপূর্বক তুলে নিয়ে যাওয়া হয়েছে। সম্ভাব্য সব জায়গায় খোঁজ করা হয়েছে, কিন্তু আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী তাদের আটকের বিষয়টি স্বীকার করছে না।


আরও পড়ুন: বাসে আগুন দিয়ে তারা দেশকে অস্থিতিশীল করতে চায়: প্রধানমন্ত্রী


প্রিন্স আরেও বলেন, ‘তাদের গুম করা হয়েছে, এই আশঙ্কায় দলের নেতাকর্মীসহ তাদের পরিবার-পরিজন গভীর উৎকণ্ঠার মধ্যে রয়েছেন। আমরা নিশ্চিত যে, আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরাই মোস্তাফিজুর রহমান এবং মিজানুর রহমান মিজানকে উঠিয়ে নিয়ে গেছে। ’

অবিলম্বে ছাত্রদল নেতা মোস্তাফিজুর রহমান মোস্তাফিজ এবং মিজানুর রহমান মিজানকে জনসম্মুখে হাজির করার জোর দাবি জানান বিএনপির এই সাংগঠনিক সম্পাদক।

news24bd.tv আহমেদ