নরসিংদীতে প্রতিপক্ষের হামলায় ইউপি সদস্য সহ টেটাবিদ্ধ ২

নরসিংদীতে প্রতিপক্ষের হামলায় ইউপি সদস্য সহ টেটাবিদ্ধ ২

মো. হৃদয় খান, নরসিংদী

নরসিংদীর রায়পুরার আমিরগঞ্জে পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের হামলায় টেটাবিদ্ধ হয়ে ইউপি সদস্য সহ দুজন টেটাবিদ্ধ হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো তিনজন।

আজ দুপুর ১২টার দিকে আমিরগঞ্জ ইউনিয়নের নলবাটা গ্রামে এই ঘটনা ঘটে।

আহতরা হলো- আমিরগঞ্জ ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য ও মোছলেহ্ উদ্দিনের ছেলে গোলজার হোসেন ও একই গ্রামের তার ভাতিজা আনোয়ার হোসেনের ছেলে ইয়ামিন (১৭), একই এলাকার আসিফ(১৮), কাউসার, শাহ-আলম।

 

আহতদের নরসিংদী সদর হাসপাতাল সহ স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

এই ঘটনার পর থেকে এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

আহতের স্বজন ও পুলিশ জানায়, এলাকায় প্রভাব বিস্তার নিয়ে স্থানীয় রফিকুল ইসলাম ও ইউপি সদস্য গোলজার হোসেনের সাথে বিরোধ চলে আসছিল। আজ সকাল সাড়ে ১১টার দিকে ইউপি সদস্য গোলজার হোসেন ৭/৮ জন নিয়ে নলবাটা মাদ্রাসার সামনে অবস্থান করছিল।

এসময় ১২টার স্থানীয় রফিকুল ইসলামের নেতৃত্বে ৪০/৫০জনের একটি দল বেশ কয়েকটি ককটেল বিস্ফোরণ ঘটিয়ে তাদের উপর হামলা চালায়। সেসময় প্রতিপক্ষের লোকজন টেটা দিয়ে খুঁচিয়ে ইউপি সদস্য ও তার ভাতিজা সহ পাঁচজনকে গুরুতর আহত করে। খবর পেয়ে স্থানীয় এলাকাবাসী এগিয়ে আসলে তারা পালিয়ে যায়।  

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে আসে। এই ঘটনার পর ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ।

প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ চেষ্টা চালিয়ে মামাতো ভাই গ্রেপ্তার

আমিরগঞ্জ পুলিশ ফাঁড়ির ইনচার্জ রিয়াজ উদ্দিন জানান, রফিকুল ও গোলজার হোসেনের সাথে দীর্ঘদিন যাবৎ বিরোধ চলে আসছিল। গতকাল সন্ধায় ইউপি সদস্য গোলজার হোসেন জেলা কারাগার থেকে জামিনে বেরিয়ে আসে। আসার পর আজকেই এই ঘটনা ঘটে। এই ঘটনায় কাউকে আটক করা হয়নি।

news24bd.tv তৌহিদ

সম্পর্কিত খবর