ক্ষুব্ধ হয়ে ছাত্রীর বন্ধুদের হোয়াটঅ্যাপসে আপত্তিকর ভিডিও পাঠাল যুবক

ক্ষুব্ধ হয়ে ছাত্রীর বন্ধুদের হোয়াটঅ্যাপসে আপত্তিকর ভিডিও পাঠাল যুবক

অনলাইন ডেস্ক

রাজধানীর অদূরে সাভারে কলেজছাত্রীর আপত্তিকর ভিডিও প্রকাশ ও তাকে হত্যাচেষ্টার অভিযোগে রিফাত আহমেদ সজল (২৫) নামে এক বিশ্ববিদ্যালয় ছাত্রকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (০৬ ডিসেম্বর) ভোরে সাভার পৌর এলাকার কাতলাপুর মহল্লার নিজ বাড়ি থেকে ওই যুবককে গ্রেফতার করা হয়। গ্রেফতার সজল সারোয়ার হোসেনের ছেলে এবং ইস্টার্ন ইউনিভার্সিটির ইংরেজি বিভাগের ছাত্র।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম সায়েদ বিষয়টি নিশ্চিত করেছেন।

 

তিনি জানিয়েছেন, ওই যুবক গেন্ডা এলাকার এক কলেজছাত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওই তরুণীর বেশ কয়েকটি আপত্তিকর ভিডিও ধারণ করেন। একপর্যায়ে সেইসব ভিডিও ফাঁস করে দেয়ার ভয় দেখান তরুণীকে।  

নিরুপায় হয়ে ওই তরুণী বিষয়টি পরিবারকে না জানিয়ে থানায় অভিযোগ করলে ওই যুবক আরও বেপরোয়া হয়ে উঠে। সাভার থানা রোডে প্রকাশ্যে ওই ছাত্রীর ওপর হামলা চালিয়ে মারধর করে মোবাইল ফোন ছিনিয়ে নেয়।

পরবর্তী সময়ে ওই যুবক আরও ক্ষুব্ধ হয়ে ছাত্রীর বন্ধুদের হোয়াটঅ্যাপসে আপত্তিকর ভিডিও পাঠাতে থাকে।

আরও পড়ুন: হার্দিক পাণ্ডিয়া ঝরে অস্ট্রেলিয়ার সিরিজ হার

একপর্যায়ে বিষয়টি জানাজানি হলে ওই ছাত্রীর বাবা গতকাল শনিবার রাতে ডিজিটাল নিরাপত্তা ও নারী ও শিশু নির্যাতন দমন আইনে রিফাত আহমেদ সজলের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করলে তাকে গ্রেপ্তার করে পুলিশ।  

সাভার মডেল থানার এসআই ইমরান হোসেন বলেন, ‘ছেলেটি বখাটে। তার প্রকৃত চেহারা বের হওয়ার পর মেয়েটি ও তার পরিবারকে সে মানসিক চাপে রেখেছিল। ’

আরও পড়ুন: মেয়েদের ফুটবল লিগে চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংস

২০১৭ সালে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে ভর্তি হয় সজল। সেখানে অনিয়মিত থাকায় তার পড়ালেখায় ছেদ পড়ে। পরে ভর্তি হন বেসরকারি বিশ্ববিদ্যালয় ইস্টার্ন ইউনিভার্সিটিতে।

news24bd.tv তৌহিদ

সম্পর্কিত খবর