শামিকে আইপিএল থেকে বাদ দেওয়ায় দাবি হাসিনের 

শামিকে আইপিএল থেকে বাদ দেওয়ায় দাবি হাসিনের 

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

দমে যাওয়ার পাত্রী নন ক্রিকেটার মুহম্মদ শামির স্ত্রী হাসিন জাহান। তিনি যেন এর শেষটা দেখেই ছাড়বেন। এক্ষেত্রে অনেকটা আদাজল খেয়ে নেমেছেন তিনি। আর তাই স্বামীর বিবাহ-বর্হিভূত সম্পর্কের পাশাপাশি তিনি ম্যাচ-ফিক্সিংয়ের অভিযোগও এনেছিলেন শামির বিরুদ্ধে।

যদিও বিসিসিআই জানিয়েছে, শামির বিরুদ্ধে আনা ম্যাচ-ফিক্সিংয়ের অভিযোগ ভিত্তিহীন। তাই নির্দ্ধিধায় সামি ভারতীয় দলে থাকছেন। বিসিসিআইয়ের এই সিদ্ধান্তে মোটেও খুশি নন হাসিন জাহান। তাই শামি যাতে আইপিএল থেকে বরখাস্ত হন, তার জন্য দিল্লি ডেয়ারডেভিলস দলের দ্বারস্থ হয়েছেন হাসিন জাহান।

সম্প্রতি দিল্লি ডেয়ারডেভিলসের সিইও হেমন্ত দুয়ার সঙ্গে দেখা করে তিনি এ দাবি জানান।

জানা গেছে, সম্প্রতি দিল্লি ডেয়ারডেভিলসের সিইও হেমন্ত দুয়ার সঙ্গে দেখা করেছেন হাসিন জাহান। তিনি অভিযোগ করেন শামিকে আইপিএল থেকে বের করে দেওয়া হোক।

এ ব্যাপারে পরে মুখ খোলেন হাসিন। বলেন, আমি হেমন্ত স্যারের সামনে আমার যা বলার তা বলেছি। যতদিন না শামি তাঁর পরিবারের সমস্যা সমাধান করছে ততদিন শামিকে আইপিএল থেকে বরখাস্ত করা হোক।

হাসিন জাহান সামির ওপর অভিযোগ আনেন, শামির সঙ্গে বহু মহিলার অবৈধ সম্পর্ক রয়েছে। হাসিনকে মানসিক ও শারীরিকভাবে অত্যাচারও করে শামি। জানুয়ারিতে আইপিএল নিলামে দিল্লি ডেয়ারডেভিল সামিকে তিন কোটি টাকা দিয়ে কিনে নেয়। অন্যদিকে শামির বিরুদ্ধে আনা ম্যাচ-ফিক্সিংয়ের অভিযোগ থেকেও বিসিসিআই রেহাই দেন শামিকে।  

শুধু দিল্লি ডেয়ারডেভিলসের সিইও হেমন্ত দুয়ার সঙ্গেই নয়, বিসিসিআইয়ের কাছেও সাহায্য চান হাসিন জাহান।

বিসিসিআইয়ের সভাপতি সিকে খান্না বলেন, হাসিন জাহান আমার সঙ্গে দেখা করে তাঁর এবং শামির বৈবাহিক সমস্যাটা দেখার জন্য বলেন। আমি বলি এটা ব্যক্তিগত ব্যাপার, পরিবারের সঙ্গে কথা বলে সমাধান বের করুন। বিসিসিআই এ বিষয়ে কোনও সাহায্য করতে পারবে না। শামি শুধু একজন ভাল ক্রিকেটার। আমরা চাই তিনি ভারতীয় দলে থাকুক। আইপিএল ও আসন্ন ইংল্যান্ড সিরিজেও ভাল খেলুক। বাকিটা শামির ব্যক্তিগত, সেখানে নাক না গলানোই উচিত।

সম্প্রতি সামি সড়ক দুর্ঘটনায় আহত হন। হাসিন জাহান দেখতে গেলে তাঁর সঙ্গে দেখা করতে অস্বীকার করেন সামি।  

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর