প্রতিহিংসার রাজনীতিতে বাংলাদেশ ক্ষতবিক্ষত: দুলু

প্রতিহিংসার রাজনীতিতে বাংলাদেশ ক্ষতবিক্ষত: দুলু

Other

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট এম,রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন,প্রতিহিংসার রাজনীতিতে বাংলাদেশ আজ ক্ষতবিক্ষত। প্রতিহিংসার রাজনীতি করার কারণে আওয়ামী লীগ আজ জনগণ থেকে বিছিন্ন হয়ে পড়েছে।

তিনি আরও বলেন, বিএনপির নেতাকর্মীদের হত্যা,গুম,মামলা,হামলা জীবনে শেষ করে দেওয়ার এই প্রবণতা বাংলাদেশের আওয়ামী লীগের প্রতিহিংসার রাজনীতির এক নগ্ন প্রকাশ। মানুষের ভোটাধিকার কেড়ে নেয়া হয়েছে।

বাক স্বাধীনতা হরণ করা হয়েছে। এভাবে চলতে দেয়া যায় না। স্বাধীনতার এই সূবর্ণ জয়ন্তীতে বিএনপি  নেতাকর্মীদের ঐক্যবদ্ধ গণ আন্দোলনের মাধ্যমে অবৈধ সরকারের পতন ঘটাতে হবে।  

শনিবার দুপুরে শহরের আলাইপুরে জেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ে স্বাধীনতার সূবর্ণজয়ন্তী উপলক্ষে আয়োজিত সম্বন্বয় সভায় প্রধান বক্তার বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

জেলা বিএনপির আহবায়ক আমিনুল হক এর সভাপতিত্বে অনুষ্টিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু। । আরোও বক্তব্য রাখেন রাজশাহী সিটির সাবেক মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুল, নাটোর জেলা বিএনপির সদস্য সচিব রহিম নেওয়াজ, বিএনপি নেতা শহিদুল ইসলাম বাচ্চু, সাবেক সংসদ সদস্য কাজী গোলাম মোর্শেদ, বাবুল চৌধুরী, ফয়সাল আহম্মেদ আবুল,জেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক এম হাসান পরশ।