বাসচাপায় না ফেরার দেশে সংবাদকর্মী

বাসচাপায় না ফেরার দেশে সংবাদকর্মী

অনলাইন ডেস্ক

বেপরোয়া গতির বাসের চাপায় বেসরকারি চ্যানেল ৭১ টেলিভিশনের ভিডিও এডিটর নিহত হয়েছেন। আজ বুধবার গুলশানের নর্দ্দা বাসস্ট্যান্ডের কাছে ভিক্টর ক্ল্যাসিক পরিবহনের একটি বাসের চাপায় প্রাণ হারান তিনি। তার নাম গোপাল সূত্রধর (৩৫)।

সূত্র জানায়, বারিধারায় টেলিভিশন চ্যানেলটির কার্যালয় থেকে ডিউটি শেষে গোপাল তাঁর শখের মোটরসাইকেলে খিলক্ষেতের ভাড়া বাসায় ফিরছিলেন।

বিকেল সাড়ে চারটার দিকে ভিক্টর ক্ল্যাসিক পরিবহনের একটি বাস পেছন থেকে গোপালের মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে তিনি ছিটকে রাস্তায় পড়ে গেলে চালক বাসটি তাঁর কোমর ও পায়ের ওপর দিয়ে চালিয়ে দেন। এতে না ফেরার দেশে পাড়ি জমান গোপাল।

ট্রাম্পের বিরুদ্ধে আবারো যৌন হয়রানির অভিযোগ

ট্রাম্পের গোপন বিষয়ে ‘বোমা’ ফাটালেন স্টর্মি

পর্নো তারকার পর মুখ খুললেন ট্রাম্পের প্লেবয় সুন্দরী

নিহত গোপাল সূত্রধরের পরিবার জানায়, গত বছরের ২৫ আগস্ট এই বাইকটি কেনার পর ফেসবুকে একটি স্ট্যাটাস দেন গোপাল।

যে স্ট্যাটাসটি ছিল এমন- ‘পূর্বের সাত বছর পাগল ছিলাম একটা বাইক কেনার জন্য। পরবর্তী চার বছর এমন একটি দিন নাই, আমি একটা দিনের জন্য বাদ দিয়েছি বাইকের রিভিউ দেখা। দিনে তিন–চারবার পুরাতন বাইকের ইউটিউব দেখতাম। মার্কেটে কোন বাইকের দাম কত, কী ফিচার, আমার মুখস্থ। রাস্তায় বাইক দেখলেই তাকিয়ে থেকেছি। কিন্তু খুবই নিম্নমধ্যবিত্ত পরিবারের সন্তান হওয়ায় বাইক কেনার স্বপ্ন পূরণ করতে পারিনি। ই–ভ্যালি আমার সেই স্বপ্নকে অবাস্তবে থাকতে দিল না। সাথে ছিল আমার কয়েকজন স্বপ্নসারথি বন্ধু। যা–ই হোক, আজ স্বপ্ন আমার দরজায়। ’

news24bd.tv তৌহিদ