মাদারীপুরে বাসচাপায় নিহতের প্রতিবাদে অগ্নিসংযোগ

মাদারীপুরে বাসচাপায় নিহতের প্রতিবাদে অগ্নিসংযোগ

Other

মাদারীপুর শহরের টু লেন সড়কে এক পথচারী বাসচাপায় নিহতের প্রতিবাদে বিক্ষুব্ধরা বাসটিতে অগ্নিসংযোগ করে পুড়িয়ে দিয়েছে। পরে পুলিশ ও ফায়ার সার্ভিস স্টেশনের আগুনকর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনে। নিহতের নাম ফারুক মুন্সী।

সোমবার বিকেল সাড়ে ৩ টার দিকে জেলা জজ ও দায়রা আদালত কার্যালয়ের সামনের সড়কে এ ঘটনা ঘটে।

নিহত ফারুক মুন্সী রাজৈর উপজেলার দক্ষিণ বিদ্যানন্দী গ্রামের জাফর মুন্সীর ছেলে বলে জানিয়েছে পুলিশ।

আরও পড়ুন:


ধর্ষণের পর শিক্ষার্থীর মৃত্যু, চিকিৎসক বলছেন ‘ভিন্ন কথা’

আ.লীগ প্রার্থীকে হারিয়ে নৈশ্যপ্রহরী এখন মেয়র!

সপ্তম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগে আ.লীগ নেতা গ্রেপ্তার


 

মাদারীপুর সদর মডেল থানার ওসি মোহম্মদ কামরুল ইসলাম মিয়া বলেন, বিকেল সাড়ে ৩ টার দিকে মাদারীপুর শহর থেকে কালকিনি উপজেলার ভুরঘাটা বাসস্ট্যান্ডের উদ্দেশ্যে ছেড়ে যাওয়া একটি তুরান মটরস নামের একটি যাত্রীবাহী লোকাল পরিবহন জেলা ও দায়রা জজ আদালতের সামনে দিয়ে শহরের টু লেন বিশিষ্ট শেখ হাসিনা আঞ্চলিক মহাসড়কের রং সাইড দিয়ে যাওয়ার সময় ফারুক মুন্সী নামের এক পথচারীকে চাপা দিলে ঘটনাস্থলেই ওই ব্যক্তি নিহত হয়। পরে স্থানীয় বিক্ষুব্ধ জনগণ বাসটিতে আগুন দেয়। এতে বাসটির ভেতরের ও বাইরে অনেক অংশ পুড়ে যায়।

পরে ফায়ার সার্ভিসের আগুন নিয়ন্ত্রণ কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনে। সড়কটিতে যান চলাচল স্বাভাবিক করে দেওয়া হয়।

এদিক মাদারীপুর জেলা বাস ও মিনি বাস মালিক গ্রুপের সাধারণ সম্পাদক মফিজ হাওলাদার বলেন, আজ মাদারীপুর পৌর নির্বাচনের বিভিন্ন কাউন্সিলসর প্রার্থীরা সমর্থকদের নিয়ে নির্বাচন অফিসে কাগজপত্র জমা দিতে আসলে বাস চালক যাত্রীদের কথা ভেবে রং সাইড দিয়ে বের হয়ে যাওয়ার চেষ্টা করলে এই ঘটনাটি ঘটে। আমরা বিষয়টি সঠিক তদন্ত করে নিরপেক্ষ ব্যবস্থা গ্রহণের দাবি করছি।

news24bd.tv তৌহিদ