স্বস্তিকা কাদের ভয়ে আছেন?

স্বস্তিকা কাদের ভয়ে আছেন?

অনলাইন ডেস্ক

কলকাতার বিখ্যাত অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি মানেই বিতর্ক। অভিনয় আর ব্যক্তিজীবন নিয়ে বিভিন্ন সময় আলোচনার কেন্দ্রবিন্দুতে এসেছেন তিনি। অভিনয়ের পাশাপাশি টলিউডের এই অভিনেত্রী তার ঠোঁটকাটা স্বভাবের জন্যও বিখ্যাত। কিন্তু তার অনুরাগীরা বলেন, টলিউডে এমন সাহসী, স্পষ্টবক্তা আর কে আছেন? সামাজিক যোগাযোগ মাধ্যমে  প্রতিনিয়তই পোষ্ট  করছেন নিজের ভালো লাগা না লাগার বিভিন্ন বিষয় স্বস্তিকা মুখোপাধ্যায়।

 

এবার স্বস্তিকা মুখ খুললেন তাও ভয় নিয়ে! এক টুইটে স্বস্তিকা বলেন,দয়া করে আমাকে কারও দলের সঙ্গে যুক্ত করবেন না। আমি ওদের বড্ড ভয় পাই!

ভারতে ভোটের আগে দলবদলের রাজনীতি চলছে। আর টালিউড পাড়ায় তারকাদের সক্রিয় রাজনীতিতে যোগদানের ঘটনাও ঘটছে প্রতিনিয়ত। চার্টার্ড ফ্লাইটে করে দিল্লি গিয়ে বিজেপিতে যোগ দিয়েছেন অভিনেতা রুদ্রনীল ঘোষ।

এদিকে তৃণমূলে যোগ দিয়েছেন সৌরভ দাস, কৌশানি মুখার্জি, দীপঙ্কর দে, ভরত কলের মতো তারকারা।


ক্ষেপে গেলেন সালমান

প্রতিরাতে মদ পার্টি আয়োজন করত নেহা

গৃহকর্মী ভোগের নেশায় কাল হলো হুমায়ুনের

বহু নারীর প্রেমিক রাহুলের ধর্ষণ হাতিয়ার প্রেম!


 

এমন পরিস্থিতিতে খুব ভয়ে রয়েছেন জানিয়ে টুইটটি করেন স্বস্তিকা মুখার্জি। একই রেশ ধরে আরও একটি টুইট করেছেন স্বস্তিকা। সেখানে আবার লিখেছেন, রেঞ্জ মাপার যন্ত্র নেই তার উপর আবার রিজিওনাল। পুরোটাই লস হয়ে গেল! একথা লিখে আবার হাসির ইমোজি দিয়েছেন এই অভিনেত্রী।

কেন এমন টুইট করেছেন স্বস্তিকা মুখার্জি? ভুক্তরা মনে করছেন, বলিউডের ‘কন্ট্রোভার্সি ক্যুইন’ কঙ্গনা রানাউতকে বিদ্রূপ করে এই টুইট দু’টি করেছেন টালিউড পাড়ার এই অভিনেত্রী।

উল্লেখ্য, কঙ্গনার প্রোফাইলের নাম আগে ছিল ‘টিম কঙ্গনা রানাউয়াত’। পরে তা পাল্টে ফেলা হয়। তবে এখনও প্রোফাইলের নীচে ‘কঙ্গনা টিম’ লেখা। সেই প্রেক্ষিতেই হয়তো ‘টিম’ শব্দটির উল্লেখ করেছেন স্বস্তিকা।

news24bd.tv/আলী