গৃহকর্মী ভোগের নেশায় কাল হলো হুমায়ুনের

গার্মেন্টস কর্মকর্তা হুমায়ুন হত্যাকাণ্ডে গ্রেফতার নাছির উদ্দিন (৩৬) এবং তার স্ত্রী নাজমা আক্তার (৩৪), ইনসেটে হুমায়ুন

গৃহকর্মী ভোগের নেশায় কাল হলো হুমায়ুনের

অনলাইন ডেস্ক

নাজমা আক্তার যে মেসে রান্নার কাজ করতেন গার্মেন্টস কর্মকর্তা হুমায়ুন আহমেদ সে মেসে খেতেন। একদিন হুমায়ুন কৌশলে তাকে শারীরিক সম্পর্ক করতে বাধ্য করেন। সেই দৃশ্য হুমায়ুন নিজের মোবাইল ফোনে ধারণ করে রাখেন। এরপর সেই ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে একাধিবার কাছে আসতে বাধ্য করা হয় নাজমাকে।

নাজমা হাতে-পায়ে ধরেও তার কাছ থেকে রক্ষা পাননি। একদিন নাজমার স্বামী ঘটনা জেনে যান।  

এরপর স্বামী-স্ত্রী মিলে হত্যার পরিকল্পনা করেন অভিযুক্ত গার্মেন্টস কর্মকর্তা হুমায়ুন কবিরকে। ৩১ জানুয়ারি বাবার বাড়িতে পিঠার সঙ্গে ঘুমের ওষুধ খাওয়ানো হয় হুমায়ুনকে।

এরপর সন্ধ্যায় পার্শ্ববর্তী পাগলার চরে বোনের বাড়িতে বেড়াতে নিয়ে যাওয়ার কথা বলে নির্জন বালুচরে স্বামী-স্ত্রী মিলে মুখে ও মাথায় বাটখারার আঘাতে তাকে হত্যা করেন। পরে লাশ ফেলে রেখে পালিয়ে যান তারা।

মানিকগঞ্জের দৌলতপুরে দুর্গম চরাঞ্চলে গার্মেন্টস কর্মকর্তা হুমায়ুন কবিরকে এভাবেই হত্যা কর হয়। পুলিশ এ হত্যা রহস্য উদঘাটনের পাশাপাশি জড়িত দম্পতিকেও গ্রেফতার করেছে। শুক্রবার (৫ ফেব্রুয়ারি) আদালতে তারা স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।


শিশু সন্তান রেখে পরকীয়া প্রেমিকের সঙ্গে উধাও গৃহবধূ

স্বামী পালালেও ২০ কেজি গাঁজা নিয়ে স্ত্রী ধরা

ধর্ষণ ও হত্যাই যেন তার পেশা!


হত্যাকাণ্ডের শিকার হুমায়ুন কবির (৪২) বরিশালের মেহেন্দীগঞ্জ উপজেলার রাজাপুর গ্রামের মৃত আব্দুল মান্নানের ছেলে। তিনি ময়মনসিংহের ভালুকা উপজেলার মেহেরাবাড়ি এলাকায় সুলতানা সুয়েটার্স লিমিটেড নামের একটি কারখানায় সহকারী উৎপাদন ব্যবস্থাপক ছিলেন।

গ্রেফতার দম্পতি হলেন নাছির উদ্দিন (৩৬) এবং তার স্ত্রী নাজমা আক্তার (৩৪)। নাছিরের বাড়ি জামালপুরের সরিষাবাড়ি উপজেলায়। নাজমার বাবার বাড়ি মানিকগঞ্জের দৌলতপুরে। তারা দুজন ভালুকা উপজেলার মেহেরাবাড়ি এলাকায় ভাড়া থাকতেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) হাসমত আলী জানান, ওই দম্পতি আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিলে বিচারক তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন। একই সঙ্গে বৈধ কোনো অভিভাবক পাওয়া না যাওয়ায় তাদের ছয় বছরের মেয়ে মিম এবং সাড়ে তিন বছরের ছেলে আলাউদ্দিনকেও মায়ের জিম্মায় কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত।

news24bd.tv/আলী