বিয়ে নিয়ে মাথা খারাপ করবেন না : সুস্মিতার প্রেমিক

বিয়ে নিয়ে মাথা খারাপ করবেন না : সুস্মিতার প্রেমিক

অনলাইন ডেস্ক

সুস্মিতা সেনের প্রেমিক তার বয়সে ছোট রহমান শল। দুই বছর ধরে রহমানের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন সুস্মিতা। তাদের চার হাত এক হওয়া সময়ের ব্যাপার মাত্র। সম্প্রতি সুস্মিতার সঙ্গে সম্পর্ক নিয়ে প্রকাশ্যে মুখ খোলেন রোহমান শল।

 

তিনি বলেন, সুস্মিতা এবং তার দুই মেয়ের সঙ্গে তিনি পরিবারের মতো থাকেন। সুস্মিতার মেয়েদের সঙ্গে তার যেমন বন্ধুত্বের সম্পর্ক, তেমনি তিনি ওদের অভিভাবকও। সময় এলে হয়ত তিনি এবং সুস্মিতা বিয়ের সিদ্ধান্ত নেবেন কিন্তু এই প্রশ্ন বার বার করে তাদের মাথা খারাপ করবেন না বলেও স্পষ্ট জানান রোহমান।

কিন্তু তার আগেই এ জুটিকে নিয়ে শুরু হয়েছে নতুন গুঞ্জন।

প্রেমের সর্ম্পকে ফাটল ধরেছে তাদের? এমন প্রশ্ন নেটিজেনদের মনে। যদিও নিজের সর্ম্পক নিয়ে খোলাসা করে কিছুই বলেননি সুস্মিতা সেন।


স্বস্তিকা কাদের ভয়ে আছেন?

উড়ন্ত বার্সাকে মাটিতে নামাল সেভিয়া

শীর্ষে টেলিগ্রাম

বউ মেলায় যেতে পারবে না জামাই!


ঘটনার সূত্রপাত অভিনেত্রীর ইনস্টাগ্রাম সূত্রে। সম্প্রতি একটি স্ট্যাটাস শেয়ার করেছেন সুস্মিতা। মানুষের মনের পরিবর্তন নিয়ে কথা বলেছেন তিনি। যা দেখে অবাক হয়েছেন অনেকেই। রহমানের সঙ্গে সুস্মিতার কী হয়েছে? তার উত্তর খোঁজার চেষ্টা করেছেন অনেকে।

নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি স্টেটাস শেয়ার করেন সুস্মিতা সেন। যেখানে বেশ হেয়ালি করে বেশ কয়েকটি কথা বলতে দেখা যায় সুস্মিতা সেনকে। ইনস্টাগ্রাম হ্যান্ডেলে সুস্মিতা যখন ওই স্টেটাস শেয়ার করেন ,সেই সময় মুখে কুলুপ আঁটেন বলিউডের উঠতি মডেল রোহমান শল। news24bd.tv

যা দেখে অবাক হয়ে যান অনেকেই। রোহমানের সঙ্গে সুস্মিতার কী হল, কেন কেউ কোনও কথা বলছেন না বলেও অনেকে প্রশ্ন করতে শুরু করেন।

এদিকে রোহমান জানান, কাশ্মীরে জন্ম হলেও, তিনি দেরাদুনে বড় হয়েছেন। ইঞ্জিনিয়ারিং পড়া শেষ করে সখ করে মডেলিং শুরু করেন। মডেলিং তার জীবনের ভালবাসা, পেশা নয়। তাই বলিউডে তাকে নাম, যশ করতে হবে, এমন নয়। মডেলিংয়ের পাশাপাশি সুস্মিতার সঙ্গে তার সম্পর্ক নিয়ে পরিবারককে সব সময় পাশে পেয়েছেন। বাবা, মায়ের সমর্থনেই তিনি কেরিয়ার এবং ব্যক্তিগত জীবনে এগোতে পেরেছেন, ভাল আছি।

news24bd.tv/আলী