ত্যাগী নেতার স্থান নেই দলে: সংবাদ সম্মেলনে মির্জা কাদের

Other

আওয়ামী লীগে ত্যাগী নেতা নেই, দল চলছে হাইব্রিড নেতা দিয়ে। রবিবার দুপুরের জাতীয় প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে বসুরহাট পৌরনির্বাচনে বিজয়ী মেয়র কাদের মির্জা এসব কথা বলেন।  

অভিযোগ তোলেন তার মুখ বন্ধ করতে ওবায়দুল কাদের ষড়যন্ত্র করছে। চট্টগ্রামের ও নিজ বাড়ীতে সন্ত্রাসী বাহিনী দিয়ে হামলার অভিযোগ এনে সাংসদ নিজাম হাজারী এবং একরামুল চৌধুরীর বিরুদ্ধে আইনের আশ্রয়ের কথা জানান কাদের মির্জা।

নোয়াখালীর বসুরহাট পৌরসভায় নির্বাচনকে ঘিরে আলোচনায় আসেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ভাই আব্দুল কাদের মির্জা। সরকারের নানান অনিয়ম ও দুর্নীতির অভিযোগ তুলেন সংসদ সদস্যদের বিরুদ্ধে।

সুষ্ঠু নির্বাচন হলে তিন চারটি আসন বাদে তার এলাকার বর্তমান এমপিরা পালানোর পথ খুঁজে পাবে না এমন বক্তব্যের সমালোচনায় জায়গা করে নেন কাদের মির্জা।

১৬ জানুয়ারি পৌর মেয়র নির্বাচনে ভোট কারচুরিসহ বিভিন্ন অনিয়মের অভিযোগ তুললেও জয়ী হন বিপুল ভোটে।

১১ ফেব্রুয়ারি শপথ নিতে চট্টগ্রামে যাওয়ার পথে হামলার শিকার হন তিনি। হামলার শিকারের প্রতিবাদে রবিবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে করেন সংবাদ সম্মেলন।


ব্যর্থতার জবাবদিহিতা চাওয়া হবে কোচ-অধিনায়কের কাছে: পাপন

আন্দোলনের নামে অযথা জনগণের স্বস্তি নষ্ট করবেন না: বিএনপিকে কাদের

ভালোবাসা নিয়ে ওবায়দুল কাদেরের স্ট্যাটাস ভাইরাল

বসতঘরে আগুন লেগে ঘুমন্ত নবদম্পতির মৃত্যু


সরকারের সমালোচনা করে কাদের মির্জা বলেন, দলে ত্যাগী নেতারা আজ নেই। হাইব্রিড নেতা দিয়ে চলছে দল। অভিযোগ তুলেন নিজ ভাইয়ের বিরুদ্ধে।

কয়েক দফা তার উপর হামলার ঘটনায় স্থানীয় দুই সংসদ সদস্যর বিরুদ্ধে আইনি লড়াইয়ের হুঁশিয়ারি দেন নির্বাচিত এই পৌর মেয়র। তার পরিবারকে যারা রাজাকার বলে আখ্যায়িত করেছে তাদেরকে প্রমাণের চ্যালেঞ্জ ছুড়ে দেন কাদের মির্জা।

news24bd.tv নাজিম