বউ তুমি কার ; নাসিরের বিয়ে নিয়ে মাওলানা রব্বানির ওয়াজ

বউ তুমি কার ; নাসিরের বিয়ে নিয়ে মাওলানা রব্বানির ওয়াজ

Other

ক্রিকেটার নাসিরের বিয়ে বাংলাদেশের নেট দুনিয়ায় ব্যাপক আলোচনা চলছে। নাসিরের পক্ষে -বিপক্ষে নানা মন্তব্য করছেন অনেকেই। ব্যক্তি পরিচালিত ইউটিউবগুলো এখন বেশ ব্যস্ত সময় পার করছে। নাসিরের বউ তামিমা তাম্মির আগের স্বামীর সাক্ষাৎকার প্রচার করাকে তারা বেশ সাফল্য হিসাবে দেখছে।

ফাঁস হয়েছে তাম্মির দুই স্বামীর ফোনালাপ। অনেকেই সতীন শব্দের বিপরিতে কী বলা যায় মানে এক নারীর দুই স্বামী থাকলে তাদের সম্পর্ককে কোন শব্দে আটকানো যায়, তা খুঁজে পেতে মরীয়া । অভিধানে এমন শব্দ আছে কী না, তাও খুঁজে পেতে উদ্যোমের কমতি দেখা যাচ্ছে না নেট দুনিয়ায়।

news24bd.tv

এরিমাঝে নাসিরের এই বিয়েকে বিষয় করে ওয়াজ নিয়ে হাজির হয়েছেন মাওলানা মো: গোলাম রব্বানি যুক্তিবাদী।

তার ১২ মিনিটের ওয়াজে নাসিরের বিয়ের আনুষ্ঠানিকতার বেশ সমালোচনা করা হয়েছে।

আল কোরআনের সুরা নুরের উদ্ধৃতি দিয়ে, মাওলানা মো: গোলাম রব্বানি যুক্তিবাদী বলেন, দুশ্চরিত্র নারীর জন্য দুশ্চরিত্র পুরুষ। ওয়াজে তিনি বলেন, আপনি যদি দুই তিনজনরে লাইন মেরে বিয়ে করেন, তাহলে মনে করবেন ওনিও দুই তিনজনরে লাইন মেরে আপনার ঘরে এসেছে।  

মাওলানা মো. গোলাম রব্বানী ওয়াজে বলেন, তার কাছে কমেপক্ষে বিশটা এসএমএস এসেছে আর একশটা ফোন এসেছে, তারা সাবাই জানতে চেয়েছে পালিয়ে অন্যের বউ বিয়ে করা জায়েজ না হারাম।  

ভিডিও দেখতে এখানে  ক্লিক করুন

তিনি বলেন, ভালোবাসা দিবসে বিয়ে স্মরণীয় করতে চেয়ে এমন কাণ্ড করলো , বিয়ে এমন স্মরণীয় হলো যে ক্রিকেটের ইতিহাসে এমন স্মরণীয় ঘটনা আর ঘটে নাই।  

এগুলো সমালোচনা নয় উল্লেখ করে তিনি বলেন, এর মাধ্যমে তিনি যুবকদের সাবধান করে দিচ্ছেন। ওয়াজের ফাঁকে ফাঁকে তিনি বারবার মুচকি মুচকি হেসেছেন।

news24bd.tv/আলী