জাতীয় প্রেস ক্লাবে মিডিয়া সেন্টার উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক

বাংলাদেশের মিডিয়াকে প্রাণবন্ত, মুক্ত, বর্ণময় এবং অত্যন্ত সোচ্চার বলে অভিহিত করেছেন ঢাকার নিযুক্ত ভারতের হাই কমিশনার বিক্রম কুমার দোরাইস্বামী।  

সোমবার জাতীয় প্রেস ক্লাবে মিডিয়া সেন্টার উদ্বোধনের পর এক আনুষ্ঠানিক প্রতিক্রিয়ায় এমন অভিমত ব্যক্ত করেন। এসময় বাংলাদেশ-ভারত পারষ্পরিক সম্পর্ক উত্তরোত্তর এগিয়ে যাচ্ছে উল্লেখ করে প্রেসক্লাব সভাপতি ফরিদা ইয়াসমিন বলেন, দু-দেশের মিডিয়ার মধ্যেও সম্পর্ক আরো বাড়বে। আরো জানাচ্ছেন লাকমিনা জেসমিন সোমা।

সোমবার প্রেসক্লাব সভাপতি ফরিদা ইয়াসমিনসহ সিনিয়র সাংবাদিকদের উপস্থিতিতে আনুষ্ঠানিকভাবে মিডিয়া সেন্টার এর উদ্বোধন করেন ভারতীয় হাই কমিশনার বিক্রম কুমার দোরাইস্বামী। ভারতের আর্থিক সহযোগিতায় আধুনিকায়ণ করা মিডিয়া সেন্টেরটি ঘুরে দেখেন তারা।

পরে আনুষ্ঠানিক প্রতিক্রিয়ায় ভারতীয় হাই কমিশনার বলেন, বাংলাদেশের গণমাধ্যম সব সময়ই স্বাধীন, প্রাণবন্ত, এবং অত্যন্ত সোচ্চার।


পুলিশকে কেন প্রতিপক্ষ বানানো হয়, প্রশ্ন আইজিপির

আমাকে ‘বলির পাঁঠা’ বানানো হয়েছে: সামিয়া রহমান

বিমা খাতে সচেতনতা সৃষ্টির ক্ষেত্রে আরও প্রচার প্রয়োজন: প্রধানমন্ত্রী

পোশাক খাতে ভিয়েতনামকে পেছনে ফেললো বাংলাদেশ


আধুনিক মিডিয়া সেন্টারটি বাংলাদেশকে বিশ্বের কাছে এবং বিশ্বের খবর বাংলাদেশের কাছে তুলে ধরতে গণমাধ্যমকর্মীদের সহায়ক হবে বলেও প্রত্যাশা করেন তিনি।

এসময় প্রেসক্লাব সভাপতি ফরিদা ইয়াসমিন বলেন বাংলাদেশ ভারত পারষ্পরিক সম্পর্ক উত্তরোত্তর এগিয়ে যাচ্ছে উল্লেখ করে দু দেশের মিডিয়ার মধ্যেও সম্পর্ক আরো বাড়বে বলে প্রত্যাশা করেন।

তিনি জাতীয় প্রেস ক্লাবের মিডিয়া সেন্টারের উন্নয়নে ভারতীয় হাইকমিশনের অবদানের কথাও তুলে ধরেন প্রেসক্লাব সভাপতি।

news24bd.tv নাজিম