দীঘির নামে মামলা করেনি ঝন্টু

দীঘির নামে মামলা করেনি ঝন্টু

অনলাইন ডেস্ক

নবাগত অভিনেত্রী প্রার্থনা ফারদিন দীঘির নতুন ছবি ‘তুমি আছো তুমি নেই’সিনেমা নিয়ে যেন বিতর্ক থামছেই না। ছবি নিয়ে আপত্তিকর মন্তব্যের জেরে পরিচালক দেলোয়ার জাহান ঝন্টু কোটি টাকার মামলা দেওয়ার হুমকি দেন। এক সাক্ষাৎকারে তিনি মামলা করার কথা জানান।  

বুধবার গণমাধ্যমকে তিনি বলেন, দীঘি, দীঘির বাবা ও মামার বিরুদ্ধে মামলা করেছি।

তবে তিনি মামলার নম্বর দিতে পারেননি। ঝন্টু জানান, তার মামলার আইনজীবী মোহাম্মদ ফোরকান মিঞা।

news24bd.tv

বুধবার বিকালে ও সন্ধ্যায় দুই দফায় গণমাধ্যমের সঙ্গে কথা বলেন ঝন্টু। দুই দফাই তিনি মামলার ব্যাপারটি নিশ্চিত করে বলেন, ঢাকার জজ কোর্টে মামলা করেছি।

আমার আইনজীবী মোহাম্মদ ফোরকান মিঞা।  


মিয়ানমার সেনাবাহিনীর নৃশংস আচরণ, হাঁটু মুড়ে সন্ন্যাসিনীর আবেদন

সারাদেশে নিয়োগ দেবে ইবনে সিনা ট্রাস্ট

কাকে উদ্দেশ্য করে তাহসানের ৫ শব্দের এমন স্ট্যাটাস

জিতেও বিদায় নিতে হলো রোনালদোর জুভেন্টাসকে


তবে এই আইনজীবী দেন ভিন্ন তথ্য। তিনি বলেন, পরিচালক দেলোয়ার জাহান ঝন্টু ভাই আমার কাছে এসেছিলেন। কিন্তু যে মামলার কথা বলা হচ্ছে এ ধরনের কোনো মামলাই হয়নি। তা ছাড়া মামলা করতে হলে তো কাগজপত্রে স্বাক্ষর করতে হয়, কিন্তু উনি তো আমার সঙ্গে আলাপ করেই চলে গিয়েছেন। কোনো কাগজে স্বাক্ষর করেননি।

আগামী ১২ মার্চ মুক্তির অপেক্ষায় আছে ছবিটি। সিনেমার পোস্টার ও ট্রেলারে হতাশ হয়েছেন দর্শক।   অন্তর্জালজুড়ে দীঘি যতটা জনপ্রিয়, ঠিক ততটাই সমালোচনা হচ্ছে প্রথম সিনেমার মান নিয়ে। সম্প্রতি এক সাক্ষাৎকারে, সিনেমাটির ট্রেলার দেখে নিজের ভালো না লাগার কথা জানান দীঘি। তাতেই ক্ষুব্ধ হন দেলোয়ার জাহান ঝন্টু।   

দীঘি শিশুশিল্পী হিসেবে ৩০ টি সিনেমায় অভিনয় করেছেন। তিনবার শ্রেষ্ঠ শিশুশিল্পী নির্বাচিত হয়েছেন। তবে প্রথম সিনেমায় সেই আভিজাত্য ধরে রাখতে পারে নি বলে দর্শকদের একাংশ মনে করছে। দীঘির হাতে রয়েছে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বায়োপিক ‘বঙ্গবন্ধু’, ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’ ছবিটি।

news24bd.tv আয়শা