শেরপুরে লাইসেন্স ও প্রশিক্ষিত নার্স না থাকায় ৩ ক্লিনিক-হাসপাতালকে জরিমানা

শেরপুরে লাইসেন্স ও প্রশিক্ষিত নার্স না থাকায় ৩ ক্লিনিক-হাসপাতালকে জরিমানা

Other

শেরপুরে লাইসেন্স ও প্রশিক্ষিত নার্স না থাকায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৩ ক্লিনিক ও হাসপাতালকে অর্ধ লক্ষ টাকা জরিমানা করা হয়েছে। আজ (২২ মার্চ) সোমবার বিকেলে জেলা ম্যাজিস্ট্রেট আনার কলি মাহবুবের নির্দেশনায় জেলা প্রশাসনের সিনিয়র সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ফারুক আল মাসুদ এ অভিযান পরিচালনা করেন।


ধান ক্ষেতে ফেলে গৃহবধূকে পেটানোর ভিডিও ভাইরাল

কিশোরীকে গণধর্ষণের পর ৬০ টাকা ধরিয়ে দিল অভিযুক্তরা

অস্ট্রেলিয়ার পূর্ব উপকূলে ভয়াবহ বন্যা সতর্কতা

বিএনপি যুদ্ধাপরাধীদের প্রতিষ্ঠিত করেছে: চীফ হুইপ


অভিযানকালে সিভিল সার্জন ডা. একেএম আনওয়ারুর রউফসহ প্রশাসনের অন্যান্য কর্মকর্তা ও আইনশৃঙ্খলা রক্ষা বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

জানা যায়, দীর্ঘদিন যাবত শহরের নারায়ণপুর এলাকার জেলা সদর হাসপাতাল রোডে আদর্শ ক্লিনিক ও শহরের থানামোড়স্থ মা জেনারেল হাসপাতাল প্রশিক্ষিত নার্স ছাড়াই পরিচালিত হয়ে আসছিল।

এছাড়া লাইসেন্স ছাড়াই পরিচালিত হচ্ছিল জেলা সদর হাসপাতাল রোডের মারিয়া ক্লিনিক। খবর পেয়ে সোমবার বিকেলে ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে আদর্শ ক্লিনিককে ৩০ হাজার টাকা, মা জেনারেল হাসপাতালকে ১৫ হাজার টাকা ও মারিয়া ক্লিনিককে ৫ হাজার টাকা জরিমানা করা হয়।

সিনিয়র সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ফারুক আল মাসুদ অভিযান ও জরিমানার সত্যতা নিশ্চিত করে বলেন, জনস্বার্থে জেলা প্রশাসনের এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

news24bd.tv তৌহিদ