বাগানে নিয়ে কিশোরীকে রাতভর ধর্ষণের ঘটনায় আটক ২

বাগানে নিয়ে কিশোরীকে রাতভর ধর্ষণের ঘটনায় আটক ২

অনলাইন ডেস্ক

প্রেমিকাকে ফোনে ডেকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ উঠেছে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার পূর্বচান্দরা ভাঙ্গা মসজিদ সরকারবাড়ী এলাকায়। মঙ্গলবার (২৩ মার্চ) দিবাগত রাতে এ ঘটনা ঘটে।  

বুধবার (২৪ মার্চ) সকাল থেকে ধামাচাপা দেওয়ার জন্য বাড়ির মালিক ইলিয়াস সরকারসহ ৪-৫ জনের একদল গ্রাম্য মাতব্বর ঘটনাটি মিমাংসা করার চেষ্টা করে ব্যর্থ  হন।

এ ব্যাপারে মামলা করেছে ধর্ষিতার পরিবার।

পুলিশ ঘটনাস্থলে গিয়ে ধর্ষণের অভিযোগে মামুন হোসেন (১৯) ও প্রেমিক সাগর হোসেনের বাবা মুন্না মিয়াকে আটক করে।

ধর্ষণের শিকার ওই কিশোরীর বয়স আনুমানিক ১৪ বছর হবে। সে স্থানীয়  একটি পোশাক তৈরির প্রশিক্ষণ কেন্দ্রের শিক্ষার্থী। তারা ওই এলাকার ইলিয়াস সরকারের বাড়ির একটি কক্ষ ভাড়া নিয়ে বসবাস করেন।

এলাকাবাসী, পুলিশ ও ধর্ষণের শিকার কিশোরীর পরিবারের সদস্যরা জানান, গত ছয় মাস ধরে একই এলাকায় বসবাস গার্মেন্টস কর্মী সাগরের সাথে পরিচয় হয় কিশোরীর। পরে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে দুইজনের মধ্যে। মঙ্গলবার রাত ১০টার দিকে সাগর হোসেন ওই কিশোরীকে মোবাইল ফোনে ডেকে বাড়ির বাহিরে নিয়ে যায়। ওই কিশোরী বাড়ির বাহিরে গেলে পূর্ব থেকে ওৎপেতে থাকা সাগর হোসেন, মামুনসহ অজ্ঞাত আরও এক যুবক তাকে জোড়পূর্বক ধরে নিয়ে একই এলাকার আওলাদ হোসেনের একটি প্লটের বাগানের ভেতরে নিয়ে যায়। সেখানে প্রেমিকসহ সংঘবদ্ধদল সারারাত ধর্ষণ করে তাকে। বুধবার সকাল হলে স্থানীয় লোকজন ওই বাগান থেকে অজ্ঞান অবস্থায় কিশোরীকে উদ্ধার করে বাড়িতে নিয়ে আসেন।


ওরা খেলার আগে বলে এটা করবে, সেটা করবে: বিসিবি সভাপতি

বিরাটনগর – সৈয়দপুর সরাসরি ফ্লাইট চায় নেপাল

ধান ক্ষেতে ফেলে গৃহবধূকে পেটানোর ভিডিও ভাইরাল

কিশোরীকে গণধর্ষণের পর ৬০ টাকা ধরিয়ে দিল অভিযুক্তরা 


কিশোরীর মা এ বিষয়ে থানায় মামলা করতে চাইলে বাড়ির মালিক ইলিয়াস সরকারসহ আরও ৪-৫জন বিষয়টি মীমাংসার চেষ্টা করেন।

কিন্তু কিশোরীর মা রাজি না হওয়ায় বাড়িওয়ালা ও গ্রাম্য মাতব্বররা ভাড়া বাড়ি ছেড়ে দিতে নানা চাপ প্রয়োগ করতে থাকেন। পরে স্থানীয় এক যুবকের সহযোগিতায় কিশোরীর মা থানায় গিয়ে ওসি মো. মনোয়ার হোসেন  চৌধুরির কাছে ঘটনাটি খুলে বলেন।

পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে ঘটনার সত্যতা পেয়ে মামুন ও প্রেমিক সাগর হোসেনের বাবা মুন্নাকে আটক করে।

news24bd.tv তৌহিদ

সম্পর্কিত খবর