হবিগঞ্জে পুলিশের সঙ্গে ছাত্রদলের পাল্টাপাল্টি ধাওয়া, আটক ৭

হবিগঞ্জে পুলিশের সঙ্গে ছাত্রদলের পাল্টাপাল্টি ধাওয়া, আটক ৭

নিজস্ব প্রতিবেদক

স্বাধীনতা দিবসে ঢাকা ও চট্টগ্রামের মুসল্লিদের ওপর হামলার প্রতিবাদে আজ ঢাকাসহ সারা দেশে বিক্ষোভ কর্মসূচির ডাক দেয় জাতীয়তাবাদী ছাত্রদল। কেন্দ্রীয় এই কর্মসূচি অংশ হিসেবে দুপুরে বিক্ষোভ মিছিল বের করে হবিগঞ্জ ছাত্রদল।  

এসময় পুলিশের সঙ্গে প্রায় ৪০ মিনিট ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এ ঘটনায় অন্তত পাঁচজন আহত হন।

 

পুলিশ ঘটনাস্থল থেকে জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও পৌর মেয়র জিকে গউছের ছেলে, ছোট ভাই, ভাতিজাসহ ৫/৭জনকে আটক করেছে বলে অভিযোগ উঠেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুর ১টার দিকে শহরের শায়েস্তানগর এলাকায় ছাত্রদলের নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল বের করে। এ সময় পুলিশ তাদের বাধা দিতে এগিয়ে এলে ধাওয়া পাল্টা ধাওয়া শুরু হয়। বিক্ষুব্ধ নেতাকর্মীদের পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল ছুড়তে দেখা যায়।


কাল রাস্তা বের হলেই গণধোলাই দেয়া হবে: ছাত্রলীগ সভাপতি

হেফাজতের হরতালে সমর্থন, সঙ্গে ৬টি দাবি জানাল ইসলামী আন্দোলন

হাটহাজারীতে সংঘর্ষের মরদেহ নিয়ে তিন দফা বৈঠকেও সিদ্ধান্ত হয়নি

সাফল্যের বিচিত্র ধারায় এগিয়ে চলেছে বাংলাদেশ

আজও করোনায় দেশে ৩৯ জনের প্রাণহানি


পুলিশও পাল্টা ইটপাটকেল ছুড়ে। একপর্যায়ে বিক্ষোভকারীদের ছত্রভঙ্গ করতে কয়েক রাউন্ড টিয়ার গ্যাসের সেল ছোঁড়ে। পুলিশ ঘটনাস্থল থেকে ৫/৭জনকে আটক করে।

জেলা বিএনপি সাবেক সাধারণ সম্পাদক জিকে গউছ জানান, আজ বিএনপির কোনো কর্মসূচি ছিল না। ছাত্রদলের কেন্দ্রীয় কর্মসূচি পালনকালে আমার ভাই জিকে গাফ্ফারকে পুলিশ আটক করে। সে কোনো রাজনীতির সঙ্গে জড়িত নয়।

তিনি দাবি করেন, আটকের কারণ জানতে চাইলে জিকে গাফ্ফারের ছেলে ব্যারিস্টার প্রীতম ও ভাতিজা রাফিদকেও পুলিশ আটক করে থানায় নিয়ে যায়।  

বিষয়টি নিয়ে কথা বলতে হবিগঞ্জ থানার ওসির মোবাইলে একাধিকবার যোগাযোগ করা হলে তিনি কল রিসিভ করেননি।

news24bd.tv নাজিম