কিশোরী কোটিপতির মানবেতর জীবনযাপন!

কিশোরী কোটিপতির মানবেতর জীবনযাপন!

অনলাইন ডেস্ক

২০০৩ সাল। মাত্র ১৬ বছর বয়সে জ্যাকপট জিতেছিলেন ক্যালি রোগার্স। লটারিতে প্রায় ১৮ লাখ পাউন্ড জিতেছিলেন তিনি। বাংলাদেশি টাকায় প্রায় ২১ কোটি ১৩ লাখ টাকা।

ব্রিটেনের কনিষ্ঠতম জ্যাকপটজয়ী ছিলেন তিনি। তবে লটারি জেতার মাত্র ২ দশকের মধ্যেই কোটিপতি থেকে সর্বস্বান্ত হয়ে অন্যের সাহায্যে এখন মানবেতর জীবনযাপন করছেন তিনি।

লটারি পাওয়ার সময় পালিত মা-বাবার সঙ্গে ইংল্যান্ডের কামব্রিয়ায় থাকতেন ক্যালি। লটারি জেতার কয়েক দিনের মধ্যেই নিকি লসন নামে এক ব্যক্তির সঙ্গে তার পরিচয়।

news24bd.tv

তার পরই দুইজনে ১ লাখ ৮০ হাজার পাউন্ডের একটি বাড়ি কিনে থাকতে শুরু করেন। নিকিকে বিয়ে করেন ক্যালি। তাদের দু’টি সন্তানও হয়। কিন্তু মাত্র ৫ বছরের মধ্যেই তাদের সম্পর্কে ভাঙন ধরে।

একবার আত্মহত্যার চেষ্টাও করেছিলেন ক্যালি। আত্মহত্যার চেষ্টা করায় দুই সন্তানকে তার কাছ থেকে দূরে সরিয়ে নিয়ে যাওয়া হয়। মানসিক ভাবেও অত্যন্ত ভেঙে পড়েছিলেন তিনি।

news24bd.tv

শুধুমাত্র নিজের আত্মবিশ্বাস ফিরে পাওয়ার জন্য এরপর ১৭ হাজার পাউন্ড খরচ করে স্তনের অস্ত্রোপচার করান ক্যালি!

এরপর ক্রমশ বিলাসিতায় গা ভাসিয়ে দিতে থাকেন তিনি। পার্টি, মাদকের নেশা ইত্যাদি গ্রাস করে ফেলে তাকে। শুধুমাত্র নেশার পিছনে আড়াই লাখ পাউন্ড খরচ করেন বলেও জানান তিনি।


আরও পড়ুনঃ


কাশ্মীর ইস্যুতে পাকিস্তানকে সমর্থন তুরস্কের, ভারতের ক্ষোভ

আবারও ইকো ট্রেন চলবে ইরান-তুরস্ক-পাকিস্তানে

সাতছড়ি জাতীয় উদ্যানে বিজিবির অভিযান, বিপুল গোলাবারুদ উদ্ধার

দেনমোহর পরিশোধ না করে স্ত্রীকে স্পর্শ করা যাবে কি না?


যখন তখন বন্ধুবান্ধবদের আবদার মেটাতে মোটা টাকা খরচ করতেন। এর পাশাপাশি নিজের জন্য বড় অঙ্কের খরচ তো রয়েছেই। ৩ লাখ পাউন্ডের ডিজাইনার জামা রয়েছে তার আলমারিতে।

এভাবেই ধীরে ধীরে সর্বস্বান্ত হয়ে পড়েন তিনি। একসময়ের বিলাসিতায় জীবন কাটানো ক্যালি এখন মানবেতর জীবনযাপন করছেন। জীবনধারণের জন্য তিনি এখন নির্ভরশীল প্রতিবেশী, আত্মীয়স্বজন, বন্ধুবান্ধবদের উপর।

news24bd.tv / নকিব