দেখা করতে ডেকে অনত্বসঃত্বা গৃহবধুকে সংঘবদ্ধ ধর্ষণ

দেখা করতে ডেকে অনত্বসঃত্বা গৃহবধুকে সংঘবদ্ধ ধর্ষণ

অনলাইন ডেস্ক

টাঙ্গাইলের সখিপুরেরর গোরগোবিন্দপুর গ্রামে এক অনত্বসঃত্বা গৃহবধুকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে।  আটক ওই যুবকের নাম সিয়াম। তিনি সখিপুরের গোরগোবিন্দপুর গ্রামের ময়নালের ছেলে।

 

জানা গেছে টাঙ্গাইলের সখিপুরের গোবিন্দপুরের পাশ্ববর্তী উপজেলা ঘটাইল থেকে ওই তরুণীকে ডেকে এনে পাঁচজনে মিলে সংঘবদ্ধ ধর্ষণ করে। পুলিশ ওই নারীকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালের ওয়ারস্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করেছে।   এছাড়াও হাসপাতাল কর্তৃপক্ষ ওই নারীর পরীক্ষা নিরীক্ষার জন্য তিন সদস্য বিশিষ্ট কমিটি গঠন করেছে।

ধর্ষণের শিকার ওই নারীর বাবা জানান, একই গ্রামে মেয়েকে বিয়ে দিয়েছেন।

গত কিছুদিন ধরে সখিপুরের জয় নামের এক যুবকের সঙ্গে মোবাইল ফোনে মেয়ের পরিচয় হয়। তারপর থেকে তারা ফোনে প্রতিনিয়ত আলাপ করত। গত মঙ্গলবার সন্ধ্যায় ওই ছেলের সাথে দেখা করতে ঘর থেকে বেড়িয়ে যায়। এরপর সে আর বাড়িতে আসে নি। বুধবার দুপুরে আমরা তাকে হাসপাতালে দেখতে পাই।

সখিপুর থানার পরিদর্শক (তদন্ত) লুৎফুল কবির বলেন, পুর্ব পরিচয়র সূত্র ধরে এই ধর্ষণের ঘটনা ঘটেছে। মেয়েটি সরল বিশ্বাসে পূর্ব পরিচিত জয় নামে এক বন্ধুর সঙ্গে সখিপুর আসে। রাতে তারা সবাই মিলে মেয়েটিকে ধর্ষণ করে।

তিনি জানান, আটক সিয়াম ধর্ষণের কথা স্বীকার করেছেন। তিনি জানিয়েছেন, তার সঙ্গে সখিপুর পৌর এলাকার নাছির উদ্দিনের ছেলে ধর্ষণের শিকার মেয়ের বন্ধু জয় মিয়া ও গোরগোবিন্দপুর গ্রামের মজিবুর রহমানের ছেলে সুমন মিয়া মেয়েটিকে রাতভর ধর্ষণ করেছে। কিন্ত মেয়েটি অজ্ঞাত পরিচয় আরো দুইজনসহ পাঁচজনে মিলে ধর্ষণ করেছে বলে পুলিশকে জানিয়েছেন। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারে অভিযান চালানো হচ্ছে। আশা করছি দ্রুতই তারা গ্রেপ্তার হবে।

টাঙ্গাইল জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল কর্মকর্তা শফিকুল ইসলাম সজিব বলেন, মেয়েটি প্রেগনেন্ট ছিল। ধর্ষণের ফলে তার প্রচুর রক্তক্ষণ হয়েছে। তার পরীক্ষা নিরীক্ষার জন্য তিন সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।  

news24bd.tv/আলী