চট্টগ্রামে ব্যাংকার আত্নহত্যা মামলায় আসামী ও শারুনকে গ্রেফতারের দাবিতে ঢাকায় সংবাদ সম্মেলন

Other

চট্টগ্রামে ব্যাংকার মোরশেদ চৌধুরীর আত্নহত্যার প্ররোচনায় মূল ইন্ধনদাতা্ শারুনসহ আসামী ও হুমকিদাতাদের গ্রেফতার করে প্রধানমন্ত্রীর কাছে বিচার দাবি করেছেন তার অসহায় পরিবার। শনিবার সকালে ঢাকায় এক সংবাদ সম্মেলনে, নাজমুল হক চৌধুরী শারুন ও তার সহযোগীদের অতিরিক্ত লোভ ও হুমকিতে ব্যাংকার মোরশেদ, আত্নহত্যায় বাধ্য হয় বলে অভিযোগ করেন স্ত্রী ইশরাত জাহান চৌধুরী। এসময় সুষ্ঠু তদন্তের মাধ্যমে আসামী ও তাদের প্রশ্রয়দানকারী শারুনকে অবিলম্বে গ্রেফতারের দাবি জানান তিনি।  

গেল ৭ এপ্রিল চট্টগ্রামে নিজ বাসায় ব্যাংকার স্বামী মোরশেদ চৌধুরীর আত্মহত্যার পেছনের রহস্য তুলে ধরেন স্ত্রী ইশরাত জাহান।

শনিবার ঢাকা রিপোর্টার্স ইউনিটি মিলনায়তনে সংবাদ সম্মেলনে, অসহায় এ পরিবারের দাবি প্রভাব খাটিয়ে নাজমুল হক চৌধুরী শারুন, সহযোগী আরশাদুল বাচ্চু, শহিদুল হক রাসেল চার বছরে ধরে হুমকি দিয়ে আসছিলেন।

আত্মহত্যা মামলার আসামী পারভেজ, জাবেদ, সাকিবের পাওনা টাকা আগেই লাভসহ ফেরত দেয়া হয়। এরপরও সংঘবদ্ধ চক্রটির বাড়তি টাকার লোভ, হুমকি ও অত্যাচারে অতিষ্ঠ করে তুলেছিলো পরিবারটিকে। অবশেষে নিঃস্ব মোরশেদ, শারুন গ্যাংদের অত্যাচার থেকে পরিবারকে রেহাই দিয়ে আত্নহত্যা পথ বেছে নেন।

 

ছেলে হারা নিঃস্ব মা নুরুন্নহারও প্ররোচনাকারীদের বিচার চাইলেন প্রধানমন্ত্রীর কাছে।

শারুন গংদের অত্যাচারে যেনো নিঃস্ব না হয় আর কোনো পরিবার, যেনো কাঁদতে না হয় মোবাশ্বিরা জুমের মত পিতৃহারা কোনো মেয়েকে। সে দাবি পরিবারটির।

news24bd.tv/আলী