মাদারীপুরের শিবচরে যুবকের গলাকাটা লাশ উদ্ধার

মাদারীপুরের শিবচরে যুবকের গলাকাটা লাশ উদ্ধার

Other

মাদারীপুরের শিবচরের পাট ক্ষেত থেকে এক যুবকের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সন্ধ্যায় আড়িয়াল খাঁ নদের পাশে সন্যাসিরচর এলাকার থেকে মো. ইসমাইল কাজী (৩০) নামের ওই যুবকের মরদেহ উদ্ধার করা হয়। নিহত ইসমাইল উপজেলার নিলোখী ইউনিয়নের চরকামারকান্দি গ্রামের সেকান কাজীর ছেলে।

নিহতের পরিবারিক সূত্রে জানা যায়, ২০১৭ সালে মাস্টার্স ডিগ্রি অর্জন করে।

ভালো কোন সরকারী চাকরি না পেয়ে ৪৩তম বিসিএস পরীক্ষার নিবন্ধন করে। পরীক্ষার প্রস্তুতি নিচ্ছিলো ইসমাইল। স্বপ্ন দেখছে বড় কোন অফিসার হওয়ার। কিন্তু ঢাকা থেকে গ্রামের বাড়িতে ঈদ করতে এসেই কাল হলো তাঁর।

নিহতের বড় ভাই রেজাউল কাজী বলেন, ঈদের দিন আমরা দুই ভাই এক সাথে ঈদের নামাজ পড়েছি। এরপর আমাদের প্রতিবেশি এক ভাতিজাকে নিয়ে ঘুরতে বেড় হয়েছে আমার ভাই।

আরও পড়ুন


তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে ঢাকায় লঙ্কানরা

এবার গাজায় হামলার প্রতিবাদে লন্ডনে ইসরাইলি দূতাবাস ঘেরাও

ফিলিস্তিনিদের হত্যার প্রতিবাদে এবার কাতারে ইসরাইল বিরোধী বিক্ষোভ

শিরোপা জিতে মাঠে ফিলিস্তিনের পতাকা ওড়ালেন বাংলাদেশি বংশোদ্ভূত হামজা


ওই দিন দত্তপাড়ার ইলিয়াছ আহম্মেদ ডিগ্রি কলেজের কাছে একটি মেয়ের সাথে দেখা করে। তখন মেয়েটি ভাতিজাকে কোকাকোলা খেতে দিয়ে ইসমাইলকে নিয়ে একা কথা বলতে একটু দুরে যায়। অনেক সময় পাড় হলেও ইসমাইল আর আসে না। তখন থেকে অনেক খোঁজাখুজি করেও তাকে আর পাওয়া যায়নি। একথা বলে বার বার কান্নায় ভেঙ্গে পড়েন তিনি।

শিবচর থানা অফিসার ইনচার্জ মো. মিরাজ হোসেন বলেন, পাট ক্ষেত থেকে গলাকাটা অবস্থায় ইসমাইল কাজী নামের এক যুবকের  মরদেহটি উদ্ধার করা হয়েছে। মরদেহটি ময়নাতদন্তের জন্য মাদারীপুর মর্গে প্রেরণ করা হয়েছে। হত্যার কারণ ও হত্যাকারীকে সনাক্তের চেষ্টা চলছে।

news24bd.tv আহমেদ