শ্রীপুরে পেটের ভিতর থেকে বিপুল পরিমাণ ইয়াবা উদ্ধার, গ্রেপ্তার ৪

শ্রীপুরে পেটের ভিতর থেকে বিপুল পরিমাণ ইয়াবা উদ্ধার, গ্রেপ্তার ৪

অনলাইন ডেস্ক

গাজীপুরের শ্রীপুরে পেটের ভিতর থেকে লুকানো ৬'শত পিস'সহ ১৬'শ পিস ইয়াবা ট্যাবলেট সহ ৪ জন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

গ্রেপ্তারকৃতরা হলেন ময়মনসিংহহের ভালুকার জামিরদিয়া ডুবুলিয়াপাড়া গ্রামের আমান উল্লাহর সন্তান কামাল কামাল হোসেন (৩৮), ভালুকার বাটাজোর এলাকার আ.করিম মিয়ার সন্তান ফারুক মিয়া (৩৫), ময়মনসিংহের ফুলবাড়িয়ার বাশদী এলাকার রফিকুল ইসলামের সন্তান তরিকুল (২৫), ও গাজীপুর মহানগরের ৩৮ নং ওয়ার্ডের দক্ষিন খাইলকুর এলাকার আবুল হোসেনের সন্তান রাশেদুল আলম (৩৬)।

মাদক ক্রয় বিক্রয় হচ্ছে গোপনে এমন সংবাদের ভিত্তিতে ২১ মে শুক্রবার দুপুরে মুলাইদ (এমসি বাজার) ঢাকা ময়মনসিংহ মহাসড়কের তৌফিক সিএনজি পাম্পের বিপরীত পাশ থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়েছে।

এ সময় কামাল হোসেনের কাছ থেকে ৬'শত পিস ফারুক মিয়ার কাছ থেকে ৩'শত পিস তরিকুল ইসলামের কাছ থেকে ১'শত পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে জব্দ করে পুলিশ।

গ্রেপ্তরকৃত কামাল হোসেনকে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে সে জানায় তার পেটের ভিতর আরও ৬'শত পিস ইয়াবা ট্যাবলেট লুকানো আছে। এক্সরে করানোর পর চিকিৎসকের পরামর্শে কামাল হোসেনকে প্রচুর পরিমাণ পানি পান করানোর পরে কামাল পায়ুপথের মাধ্যমে ৬'শত পিস ইয়াবা ট্যাবলেট বের করে উপস্থাপন করে।

জেলা গোয়েন্দা পুলিশ ডিবি'র অফিসার ইনচার্জ (ওসি) আমির হোসেন জানান, তাদের বিরুদ্ধে শ্রীপুর মডেল থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের ও রিমান্ডের আবেদন করে বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।

news24bd.tv / কামরুল