ভারত থেকে আসার সময় সীমান্তে এক রোহিঙ্গাসহ আটক ১০

ভারত থেকে আসার সময় সীমান্তে এক রোহিঙ্গাসহ আটক ১০

Other

অবৈধ পথে ভারত থেকে বাংলাদেশে প্রবেশের আসার সময় এক রোহিঙ্গাসহ ১০ জনকে আটক করেছে বিজিবি। মঙ্গলবার রাতে সাতক্ষীরার তলুইগাছা, কাকডাঙ্গা ও মাদরা সীমান্ত থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন, কলারোয়া উপজেলার শিংলাল গ্রামের মতিয়ার রহমানের ছেলে মোমিন (২৫),  একই উপজেলারে ভাদিয়ালি গ্রামের আকবর আলীর ছেলে আতিকুল ইসলাম (২৭), সদর উপজেলার শ্রীরামপুর গ্রামের আজিজুল বিশ্বাসের ছেলে শাহাজাহান বিশ্বাস (৩৭), তার স্ত্রী আরিফা খাতুন (২২), একই উপজেলার মুকুন্দপুর গ্রামের জিয়ারুল ইসলামের ছেলে আবীর হোসেন (১৬) ও আসিফ কবীর (১৪), কক্সবাজারের উখিয়া রেহিঙ্গা শরনার্থী শিবিরের নাজির হোসেনের ছেলে রফিকুল ইসলাম (৪১), নড়াইল জেলার কালিয়া উপজেলার পেরুলি গ্রামের মিলন শেখের ছেলে মাহাবুব শেখ (২৫), একই উপজেলার জামিলডাঙা গ্রামের চাঁন খার স্ত্রী কুয়াছিনা (৩২) ও যশোর জেলার কোতোয়ালি থানাধীন ছাবরা গ্রামের আনোয়ার হোসেনের স্ত্রী মরিয়ম বেগম (৩৫)।

আরও পড়ুন:


মানবপাচারের অভিযোগে টিকটক হৃদয়ের বিরুদ্ধে মামলা

ফাইজারের টিকা দেওয়া হবে রাজধানীতেই

আহমদ শফীকে মৃত্যুর আগে ওষুধ খেতে দেওয়া হয়নি: নুরুল ইসলাম

দেশে কগরোনায় মৃত্যু ৩৪, শনাক্ত ১৯৮৮


বিজিবি সাতক্ষীরা ৩৩ ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল মোহাম্মদ আল মাহমুদ জানান, করোনার ভারতীয় ভ্যারিয়েন্ট প্রতিরোধে বিজিবি’র তলুইগাছা, কাকডাঙ্গা ও মাদরা বিওপির বিশেষ টহল বাহিনীর সদস্যরা মঙ্গলবার রাতে ভারত থেকে দেশে আসার সময় সাতক্ষীরার তলুইগাছা ও কলারোয়া উপজেলার কাকডাঙ্গা ও মাদরা সীমান্ত থেকে উক্ত রোহিঙ্গাসহ ১০ জনকে আটক করা হয়।

 

আটককৃতদের জেলা প্রশাসনের তত্ত্বাবধানে কালিগঞ্জ উপজেলার নলতা আহছানিয়া মিশন আশ্রয় কেন্দ্রে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইন সেন্টারে প্রেরণ করা হয়েছে। কোয়ারেন্টাইন সম্পন্ন শেষে তাদের বিরুদ্ধে পাসপোর্ট আইনে মামলা দিয়ে থানায় হস্তান্ত করা হবে।  

তিনি আরও জানান, করোনা ভাইরাসের ভারতীয় ভ্যারিয়েন্ট সংক্রমন অস্বাভাবিক হারে বৃদ্ধি পাওয়ায় সাতক্ষীরা সীমান্ত জুড়ে কঠোর নজরদারী শুরু করেছে বিজিবি।

news24bd.tv / কামরুল