নানার মৃত্যু শোকে নববিবাহিত নাতীর মৃত্যু

নানার মৃত্যু শোকে নববিবাহিত নাতীর মৃত্যু

Other

নাটোরের বড়াইগ্রামে নানার মৃত্যু শোক সইতে না পেরে জাকারিয়া হোসেন (২০) নামে নববিবাহিত এক যুবকের অকাল মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার রাত ৯টার দিকে উপজেলার বড়াইগ্রাম ইউনিয়নের উপলশহর গ্রামে এ মর্মান্তিক ঘটনা ঘটে।

শুক্রবার সকালে জানাজার নামাজ শেষে স্থানীয় কবরস্থানে তার লাশ দাফন করা হয়েছে। জাকারিয়া ওই এলাকার মৃত নুরুল ইসলামের ছেলে।

তিনি মাত্র ৬ দিন আগে গত ২৭ মে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন।

স্থানীয় ইউপি সদস্য নুর ইসলাম সিদ্দিকী জানান, জাকারিয়ার জন্মের মাত্র তিনদিন পর তার বাবা নুর ইসলাম মারা যান। এরপর থেকে মা আদরী বেগমের সাথে তিনি নানার বাড়িতেই থাকতেন। নানার মমতা আর অন্যের বাড়িতে কাজ করে মায়ের উপার্জনে জাকারিয়া বড় হয়ে উঠেন।

বর্তমানে তিনি অটোবাইক চালিয়ে মা ও নানার ভরণপোষণের ব্যয়ভার বহন করতেন।

আরও পড়ুন

  বঙ্গবন্ধু সেতু থেকে এ পর্যন্ত ৬ হাজার ৩৪৩ কোটি টাকা টোল আদায়

  পদ্মাসেতুর সার্বিক অগ্রগতি শতকরা ৮৬ ভাগ

  শামীম-তৃষ্ণার ‘কথা দিলাম’

  ৬০০তম পর্বে নিউজ টোয়েন্টিফোরের ‘প্রশ্ন উত্তরে করোনাভাইরাস’

গত ১ জুন তার নানা আকুল প্রামাণিক (৭৫) বার্ধক্যজনিত কারণে মারা যান। কিন্তু পরম প্রিয় নানার মৃত মুখ দেখে জাকারিয়া সহ্য করতে পারেননি। তৎক্ষণাৎ তিনি সংজ্ঞা হারিয়ে মাটিতে লুটিয়ে পড়েন। পরবর্তীতে তাকে জরুরীভাবে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে পরীক্ষা-নিরীক্ষা শেষে কর্তব্যরত চিকিৎসক তার ব্রেইন স্ট্রোক হয়েছে বলে জানান। পরে বৃহস্পতিবার রাতে নানার মৃত্যুর মাত্র তিনদিন পর জাকারিয়াও মৃত্যুর কোলে ঢলে পড়েন।

এ ঘটনায় পুরো গ্রাম জুড়ে শোকাবহ পরিবেশ বিরাজ করছে। এদিকে পিতার মৃত্যুর তিনদিনের মাথায় একমাত্র সন্তানকে হারিয়ে বিধবা মা এবং বিয়ের ৬ দিনের মাথায় স্বামীকে হারিয়ে নববিবাহিতা স্ত্রী দুজনেই এখন পাগল প্রায়।

news24bd.tv / কামরুল