শামীম-তৃষ্ণার ‘কথা দিলাম’
শামীম-তৃষ্ণার ‘কথা দিলাম’

শামীম-তৃষ্ণার ‘কথা দিলাম’

নিজস্ব প্রতিবেদক

আসছে নতুন চলচ্চিত্র ‘কথা দিলাম’। এ ছবিতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন জামশেদ শামীম ও এসকে তৃষ্ণা। এরইমধ্যে রাজধানীর একটি হোটেলে স্বাস্থ্যবিধি মেনে সিনেমার মহরত অনুষ্ঠিত হয়েছে।

বিডি ২৯ মাল্টিমিডিয়ার ব্যানারে জসীম উদ্দীন আকাশের কাহিনী অবলম্বনে চলচ্চিত্রটি পরিচালনা করবেন ইভান মল্লিক।

জামশেদ শামীম ও তৃষ্ণা ছাড়াও এতে অভিনয়ে করবেন সমু চৌধুরী, জ্যাকি আলমগীর, কাজল, শেখ স্বপ্না, পরাগ বিশ্বাস, স্নিগ্ধা হোসেন, আখিসহ আরও অনেকে। এই ছবির সবগুলো গান লিখেছেন জসীম উদ্দীন আকাশ।

নব্বই দশকের গ্রামীণ পটভূমির গল্পের সিনেমায় গ্রামের যুবকের চরিত্রে অভিনয় করবেন জামশেদ। অভিনেতা জামশেদ শামীম বলেন, ‘গ্রাম বাংলার পেক্ষাপটে সম্পূর্ণ মৌলিক গল্প অবলম্বনে নির্মিত হচ্ছে ‘কথা দিলাম’ ছবিটি। এখানে আমার চরিত্রটা হবে একজন গ্রামের যুবকের। যার সঙ্গে নায়িকার প্রেম হয়। এই প্রেম নিয়ে টানাপোড়েনসহ খুব সুন্দর একটি গল্প উঠে আসবে।

আরও পড়ুন

  ৬০০তম পর্বে নিউজ টোয়েন্টিফোরের ‘প্রশ্ন উত্তরে করোনাভাইরাস’

  যে কারণে রোহিঙ্গাদের স্বীকৃতি দিল মিয়ানমারের বিরোধী দলগুলো

  পটিয়ায় হুইপ শামসুল হক ও তার পরিবারের বিরুদ্ধে জুতা মিছিল (ভিডিও)

  ঢাবি ছাত্রী ইসরাত জাহানের মৃত্যুর কারণ জানালেন বন্ধু সাফায়েত

 

জানা যায়, সিনেমাটির শুটিং গাজীপুরে শুরু হবে। সেখানে ১০ দিন শুটিংয়ের পর আবারও ঢাকায় এসে বাকী কাজগুলো করা হবে। এরপর ঢাকার বাইরে রাঙামাটির দিকে শুটিং হবে। এটি ব্যতিক্রমী একটি ছবি হতে যাচ্ছে বলে জানিয়েছে সিনেমা সংশ্লিষ্টরা।

অন্যদিকে নিজের দ্বিতীয় সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করতে পেরে বেশ উচ্ছ্বসিত নবাগত নায়িকা তৃষ্ণা। ‘কথা দিলাম’ ছবিতে জামশেদ শামীমের বিপরীতে অভিনয় করবেন তৃষ্ণা। তিনি বলেন, ‘ছবির গল্পটি আমার কাছে ভীষণ ভালো লেগেছে। গল্পটি শোনার পর থেকে আমি খুব এক্সাইটেড ছিলাম। নব্বই দশকের শাবনূর-মৌসুমী আপুরে যে ধরনের সিনেমায় অভিনয় করতে তেমনি একটি গল্পের সিনেমায় আমি অভিনয় করতে যাচ্ছি। আশাকরি বাংলা চলচ্চিত্রের দর্শকদের হৃদয়ে আমাদের এই চলচ্চিত্রটি একটু হলেও দাঁগ কাঁটবে এবং চলচ্চিত্র শিল্পকে সমৃদ্ধ করবে। ’

news24bd.tv আহমেদ

;