এক স্বামী তুলে নিয়ে গেলেন বউকে, ফেরত পেতে অন্য স্বামীর মামলা

অনলাইন ডেস্ক

এক স্বামী তুলে নিয়ে গেলেন বউকে, ফেরত পেতে অন্য স্বামীর মামলা

নীলফামারীর জলঢাকায় সাবেক স্ত্রীকে অপহরণের অভিযোগ উঠেছে সাবেক স্বামীর বিরুদ্ধে। এই ঘটনায় স্ত্রীর সাবেক স্বামীর বিরুদ্ধে মামলা করেছেন বর্তমান স্বামী সেলিমুর রেজা। অভিযুক্ত ব্যক্তি কুড়িগ্রামের উলিপুর উপজেলার মহসিন আলীর ছেলে মোরশেদুর রহমান মিনার।

মঙ্গলবার (৮ জুন) বিকেলে বিষয়টি নিশ্চিত করেন জলঢাকা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) ফজলুল হক। এর আগে সোমবার (৭ জুন) রাতে মনিরার সাবেক স্বামী মোরশেদুর রহমান মিনারসহ ৬ জনের বিরুদ্ধে জলঢাকা থানায় মামলা করেন তিনি।

মামলা সূত্রে জানা গেছে, প্রায় ১০ বছর আগে মোরশেদুর রহমান মিনারের সঙ্গে মনিরা সুলতানার বিয়ে হয়েছিল। সংসার জীবনে বনিবনা না হওয়ায় ২০২০ সালের নভেম্বরে বিবাহ বিচ্ছেদ ঘটে। পরবর্তী সময়ে ২০২১ সালের ফেব্রুয়ারিতে মনিরা সুলতানাকে বিয়ে করেন সেলিমুর রেজা।

সেলিমুর রেজার বাড়ি বগুড়ার শিবগঞ্জ উপজেলায়। তার বাবার নাম শাহজাহান আলী। বর্তমানে তিনি নীলফামারী সদরের কাজিরহাট ব্র্যাক অফিসে কর্মসূচি সংগঠক হিসেবে কর্মরত রয়েছেন।

আরও পড়ুন


গাজীপুরের পোশাক কারখানায় আগুন

আল-আকসায় নামাজ আদায়ের আশা লেবাননের হিজবুল্লাহ মহাসচিবের

ফ্রান্সের প্রেসিডেন্টকে চড় মারায় গ্রেপ্তার ২, চড় মারার ভিডিও প্রকাশ্যে (ভিডিও)

গাজা পরিস্থিতি নিয়ে আলোচনা করতে মিশরে হামাসের প্রতিনিধিদল


এজাহারে আরও উল্লেখ করা হয়, বিয়ে বিচ্ছেদের পর থেকে মনিরাকে উত্ত্যক্ত করেন সাবেক স্বামী মোরশেদুর রহমান মিনার। এ ঘটনায় এর আগেও তার বিরুদ্ধে থানায় জিডি করা হয়েছিল।

ঘটনার দিন সোমবার (৭ জুন) সকালে ব্র্যাক অফিস জলঢাকার বগুলাগাড়ী থেকে ভ্যানে চড়ে আমরুলবাড়ি এলাকায় কিস্তি আদায়ে যাচ্ছিলেন মনিরা সুলতানা। পথে আমরুলবাড়ি এলাকায় মনিরা সুলতানার পথরোধ করেন সাবেক স্বামী মিনার। পরে তাকে মাইক্রোবাসে তুলে নিয়ে যান।

ওসি মোস্তাফিজুর রহমান বলেন, সাবেক স্বামী মোরশেদুর রহমান মিনারের বিরুদ্ধে মনিরা সুলতানাকে তুলে নেয়ার বিষয়টি আমলে নিয়ে আমরা কাজ করছি। অভিযুক্তকে ধরতে মাঠে নেমেছে পুলিশ।

news24bd.tv আহমেদ

পরবর্তী খবর

চট্টগ্রামে বিদ্যুৎস্পৃষ্টে নির্মাণ শ্রমিক নিহত

নিজস্ব প্রতিবেদক

চট্টগ্রামে বিদ্যুৎস্পৃষ্টে নির্মাণ শ্রমিক নিহত

চট্টগ্রাম নগরে বিদ্যুৎপৃষ্ট হয়ে পারভেজ (২৪) নামে এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। আজ বিকেলে ডবলমুরিং থানার হাজীপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত পারভেজ, নেত্রকোনা জেলার মোহনগঞ্জ উপজেলার নকুল ইসলামের ছেলে। তিনি নগরের ডবলমুরিং থানার বাদশা মিয়া কলোনী এলাকায় ভাড়াবাসায় থাকতেন।  

চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির সহকারী উপ পরিদর্শক (এএসআই) শীলব্রত বড়ুয়া বলেন, একটি নির্মাণাধীন ভবনের চার তলায় কাজ করছিলেন পারভেজ।

আরও পড়ুন:


পরমাণু ইস্যুতে বাইডেনের সঙ্গে কোনও বৈঠক নয়: রাইসি

তদন্তের প্রয়োজনেই হুইপ সামশুলসহ ৬ জনের বিদেশযাত্রায় নিষেধাজ্ঞা: দুদক

নির্বাচন ব্যবস্থাকে আরও কলঙ্কিত করল আওয়ামী লীগ: চরমোনাই পীর

বিশেষ বিসিএসের মৌখিক পরীক্ষা স্থগিত


এসময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুতর আহত। পরে চমেক হাসপাতাল নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

news24bd.tv নাজিম

পরবর্তী খবর

ভালুকায় পানিতে ডুবে শিশুর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

ভালুকায় পানিতে ডুবে শিশুর মৃত্যু

ময়মনসিংহের ভালুকায় পানিতে ডুবে মোছাম্মদ তাসমিন আক্তার (২) নামের এক শিশুর মৃত্যু হয়ছে। আজ দুপুরে উপজেলার মল্লিকবাড়ী ইউনিয়নের মিশনপাড়ায় এ ঘটনা ঘটে। 

মারা যাওয়া শিশুটি স্থানীয় মো. তুহিন মিয়ার মেয়ে।

জানা যায়, খেলা করার সময় ওই শিশু বাড়ির পাশের একটি খাদে পড়ে ডুবে যায়। দীর্ঘক্ষণ তাকে দেখতে না পেয়ে বাড়ির লোকজন খোঁজাখুঁজি শুরু করেন। একপর্যায়ে বাড়ির পাশের একটি খাদ থেকে উদ্ধার করে স্থানীয় একটি ডাক্তারের কাছে নেওয়া হলে তিনি তাকে মৃত ঘোষণা করেন।

news24bd.tv নাজিম

পরবর্তী খবর

বীর মুক্তিযোদ্ধা বকুল কমান্ডার আর নেই

নিজস্ব প্রতিবেদক

বীর মুক্তিযোদ্ধা বকুল কমান্ডার আর নেই

জামালপুর জেলা বীর মুক্তিযোদ্ধা সংসদের তিন বারের নির্বাচিত কমান্ডার ও মেলান্দহ বীর মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার সরকার আব্দুস সালাম বকুল আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তার বয়স হয়েছিল ৭২ বছর।

আজ ভোরের দিকে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান তিনি।

তিনি চারালদার গ্রামের বাসিন্দা। বীর মুক্তিযোদ্ধা বকুল কমান্ডারের মৃত্যুতে শোক ও তার বিদেহী আত্মার মাগফেরাত কামনাসহ শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মির্জা আজম এমপি, ধর্মপ্রতিমন্ত্রী ফরিদুল হক খান দুলাল এমপি, স্থানীয় বীর মুক্তিযোদ্ধা সংসদের প্রশাসক শফিকুল ইসলামসহ বিভিন্নমহল।

news24bd.tv নাজিম

পরবর্তী খবর

নেত্রকোনায় ছিন্নমূল মানুষের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ

সোহান আহমেদ কাকন, নেত্রকোনা

নেত্রকোনায় ছিন্নমূল মানুষের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ

নেত্রকোনায় দ্বিতীয় পর্যায়ে পৌর শহরের ছিন্নমূল হতদরিদ্র নারী-পুরুষদের মাঝে প্রধানমন্ত্রীর বিশেষ উপহার নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার সকালে নেত্রকোনা পৌরসভার উদ্যোগে দুর্যোগ ও ত্রাণ পুনর্বাসন মন্ত্রণালয়ের সহযোগিতায় নগদ অর্থ বিতরণ করা হয়।

এসময় পৌর ভবন কার্যালয়ে ৯টি ওয়ার্ডের ৬ শতাধিক নারী-পুরুষের মাঝে ৫ শত করে নগদ টাকা প্রদান করা হয়।

পৌর মেয়র নজরুল ইসলাম খানের পক্ষে অর্থ বিতরণ কার্যক্রমের শুভ উদ্বোধন করেন প্যানেল মেয়র এস এম মহসীন আলম। এ সময় পৌরসভার সকল কর্মকর্তা কর্মচারীবৃন্দ সহ ওয়ার্ড কাউন্সিলরগণ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন:


গত ২৪ ঘণ্টায় করোনায় ৭৬ জনের মৃত্যু

শুভকে সামলাতে হিমশিম খাচ্ছে ৬-৭জন খেলোয়াড়

মাদারীপুরে লকডাউনে রাস্তাঘাট জনসমাগম কম


করোনা পরিস্থিতিতে দ্বিতীয় পর্যায়ে দেওয়া প্রধানমন্ত্রীর বিশেষ উপহার নগদ অর্থ হাতে পেয়ে খুশি হতদরিদ্ররা।

news24bd.tv / তৌহিদ

পরবর্তী খবর

গোপালগঞ্জে চলছে ৯ দিনের লকডাউন

নিজস্ব প্রতিবেদক

গোপালগঞ্জে চলছে ৯ দিনের লকডাউন

প্রাণঘাতী করোনা সংক্রমণ রোধে গোপালগঞ্জে আজ থেকে নয় দিনের সর্বাত্মক লকডাউন শুরু হয়েছে। সকাল ৬টা থেকে এ লকডাউন শুরু হয়। চলবে আগামী ৩০ জুন মধ্যরাত পর্যন্ত।

লকডাউন কার্যকর করতে গোপালগঞ্জ জেলার তথ্য অফিস, জেলা ও উপজেলা প্রশাসন, পৌরসভা ও ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে মাইকিং করা হচ্ছে। পাশাপাশি জেলা শহরের বিভিন্ন পয়েন্টে চেকপোস্ট বসিয়ে তল্লাশি করা হচ্ছে। 

বন্ধ রয়েছে শহরের অধিকাংশ দোকানপাট, বিপণি বিতান। তবে সকালে কিছু কিছু দোকানপাট খোলা থাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে জরিমানা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেটরা। লকডাউন বাস্তবায়নে পুলিশ, আনসার ও স্বেচ্ছাসেবকরা প্রশাসনকে সহযোগিতা করছে। 

জারিকৃত লকডাউনে জরুরি ও প্রয়োজনীয় পণ্য ও সেবার সঙ্গে সংশ্লিষ্ট অফিসসমূহ, তাদের কর্মচারি ও যানবাহন এবং পণ্যবাহী ট্রাক-লরি এ নিষেধাজ্ঞার আওতার বাইরে রয়েছে।

এদিকে, সর্বশেষ গত ২৪ ঘণ্টায় জেলায় ১৩৬ জনের নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে করোনা পজিটিভ পাওয়া গেছে ৪৯ জনের। স্বাস্থ্যবিধি মেনে না চললে দিন দিন এ সংখ্যা আরও বাড়তে পারে বলে জানান গোপালগঞ্জ জেলার সিভিল সার্জন ডা. সুজাত আহমেদ।

গোপালগঞ্জের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট শফিকুল ইসলাম জানান, গোপালগঞ্জে করোনা সংক্রমণ ৪২ শতাংশে পৌঁছেছে। তাই সংক্রমণ প্রতিরোধে মন্ত্রীপরিষদ বিভাগ গোপালগঞ্জে সর্বাত্মক ও কঠোর লকডাউনের প্রজ্ঞাপন জারি করেছে।

news24bd.tv নাজিম

পরবর্তী খবর