১৫ বছরের দাম্পত্য জীবনের ইতি টানলেন আমির খান ও কিরণ রাও

১৫ বছরের দাম্পত্য জীবনের ইতি টানলেন আমির খান ও কিরণ রাও

Other

১৫ বছরের দাম্পত্য জীবনের ইতি টানলেন বলিউড তারকা দম্পতি আমির খান ও কিরণ রাও। শনিবার  এক বিবৃতির মাধ্যমে এই  বিচ্ছেদের কথা জানান তারা। তবে  এখনো বিচ্ছেদের কারণ জানাননি তারা।  

আমির খান এবং কিরণ রাও জুটিতে বলা হতো বলিউডের অন্যতম পারফেক্ট জুটি।

  ১৫ বছর একসঙ্গে সংসার করেছেন তাঁরা। আর এই জুটিই আচমকাই সবাইকে অবাক করে  বিচ্ছেদ ঘোষণা দিলো। শনিবার  দু’জনের পক্ষ থেকে  এক বিবৃতির মাধ্যমে জানান সম্পর্কছেদের সে খবর।

 তারা জানিয়েছেন, ‘১৫ বছরের সুন্দর একটি সফর। ছিল আনন্দ আর সুখ। বিশ্বাস, শ্রদ্ধা আর ভালোবাসার ওপর গড়ে উঠেছে আমাদের সম্পর্ক। এখন আমরা নতুন একটি অধ্যায় শুরু করতে চাই। আমরা আর স্বামী–স্ত্রী নই। তবে মা–বাবা হিসেবে দায়িত্ব পালন করব। ’

এমনকি  হঠাৎ করে এ সিদ্ধান্ত নেননি বলেও জানান তারা। তবে বিচ্ছেদের পরও আমির- কিরণ একসঙ্গে চলচ্চিত্র, পানি ফাউন্ডেশন এবং অন্যান্য কাজগুলো করার অঙ্গীকার করেন।

২০০৫ সালে বিয়ে করেন আমির এবং কিরণ। ২০১১ দে সারোগেসির মাধ্যমে তাঁরা জন্ম দেন ছেলে আজাদ রাও খানকে । আমিরের ‘লগন’ সিনেমার সহকারী পরিচালক ছিলেন কিরণ। সেখান থেকেই তৈরী হয় তাঁদের সখ্যতা। বিয়ের পরেও দুজন একত্রে নানা ধরনের কাজ করেছেন। তবে আচমকা এই বিচ্ছেদের সিদ্ধান্তের কারণ নিয়ে মুখ খোলেননি আমির। মুথে কুলুপ এটেছেন কিরণও।

আমির খানের প্রথম স্ত্রী রিনা দত্তের সঙ্গে ১৬ বছর সংসারের পরে ২০০২ সালে বিচ্ছেদ হয়। তাঁদের ঘরে আছে ইরা ও জুনাইদ নামের দুই সন্তান।

news24bd.tv/আলী

;