প্রধানমন্ত্রীর উপহারের খাবার পাওয়ায় ভূমিহীনদের ঘরে ঘরে আনন্দ

প্রধানমন্ত্রীর উপহারের খাবার পাওয়ায় ভূমিহীনদের ঘরে ঘরে আনন্দ

Other

ঝিনাইদহে করোনায় দুই সপ্তাহের লকডাউনের মধ্যে প্রধানমন্ত্রীর উপহারের খাবার পাওয়ায় ভূমিহীনদের ঘরে ঘরে আনন্দ চলছে। গাড়িতে করে খাবার এনে প্রত্যেক ভূমিহীন পরিবারের ঘরে ঘরে গিয়ে নিজ হাতে খাবার তুলে দেন জেলা প্রশাসক মজিবর রহমান।  

আজ শনিবার দুপুরে ফরিকাবাদ গ্রামে আশ্রয়ণ প্রকল্পে ৪৬টি ঘরে এ খাবার সরবরাহের ঘটনা ঘটে। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) সেলিম রেজা, উপজেলা নির্বাহী কর্মকর্তা এসএম শাহীন, এসিল্যান্ড আব্দুল্লাহ আল মামুন, প্রেসক্লাবের সভাপতি এম রায়হান, পাগলাকানাই ইউপি চেয়ারম্যান একেএম নজরুল ইসলাম ও পাগলাকানাই ইউনিয়ন ভূমি কর্মকর্তা এমএ কাইয়ুম মুক্ত প্রমুখ।

ভূমিহীন রেশমা খাতুন সরকারি ঘর পেয়ে খুব খুশি হয়েছেন। তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে দোয়া করে ও ধন্যবাদ জানিয়ে বলেন, একটি ঘরের জন্য সেখানে সেখানে পলিথিন টাংগিয়ে স্বামী ও সন্তান নিয়ে শুয়ে রাত কাটাতাম এবং খোলা জায়গায় পলিথিনের তৈরি চটের বস্তা টাংগিয়ে বাথরুম করতাম। রেশমাসহ প্রত্যেক পরিবারগুলি বলেন মাথায় যতচুল আমাদের দেশের প্রধানমন্ত্রীর যেন আল্লাহ তত আয়ু দান করে।  

এ ব্যাপারে জেলা প্রশাসক মজিবর রহমান জানান, করোনার সময়ে অনেক মানুষ কর্মহীন হয়ে পড়েছে।

যে কারণে আমি নিজেই ভূমিহীনসহ সকলে কর্মহীন পরিবারগুলির মাঝে খাদ্য সামগ্রী দেওয়া অব্যাহত রেখেছি এবং যারা আমার কাছে আসছে তাদেরকেও আমি সাথে সাথে খাবার দিচ্ছি। সেই সাথে জেলার ৬টি উপজেলায় আমি সার্বক্ষনিক মনিটরিং করছি এবং আমি নিজে গিয়ে খাবার সরবরাহ করে আসছি। প্রধানমন্ত্রীর নির্দেশনা ১০০% বাস্তবায়নের চেষ্টা করছি। এজলায় কেউ অভুক্ত থাকবে না। এটা আমার অঙ্গিকার।

আরও পড়ুনঃ


দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ও শনাক্তের সর্বশেষ তথ্য

প্রধানমন্ত্রীর উপহারের ঘর ভেঙ্গে যাওয়া, ৩টি তদন্ত কমিটি

অগ্নিকাণ্ডে শ্রমিক নিহত হওয়ার ঘটনায় কাউকে ছাড় নয়: স্বরাষ্ট্রমন্ত্রী

যেভাবে দেখবেন কোপা আমেরিকার ফাইনাল


news24bd.tv / কামরুল