খুলনায় করোনায় আরও ১১ জনের মৃত্যু

খুলনায় করোনায় আরও ১১ জনের মৃত্যু

Other

খুলনার দুই হাসপাতালে গত ২৪ ঘণ্টায় করোনায় আরও ১১ জনের মৃত্যু হয়েছে। শুক্রবার (১৬ জুলাই) সকাল ৮টা থেকে শনিবার (১৭ জুলাই) সকাল ৯টা পর্যন্ত বিভিন্ন সময়ে তাদের মৃত্যু হয়।

এর মধ্যে করোনা উপসর্গ নিয়ে করোনা ডেডিকেটেড হাসপাতালে চিকিৎসাধীন একজনের মৃত্যু হয়। এর আগে গত ১৬ জুলাই খুলনার হাসপাতালগুলোতে ১৩ জন ও ১৫ জুলাই আরও ১৯ জন মারা হয়।

গত ২৪ ঘণ্টায় খুলনা করোনা ডেডিকেটেড হাসপাতালে মারা গেছেন খুলনার টুটপাড়া এলাকার পারভীন আক্তার (৫৫), সেলিনা হোসেন (৫০), শেখ আবুল হোসেন (৬৫), পাইকগাছার বায়েজিদ সরদার (৪৫), খালিশপুর এলাকার মো. ইলাহি (৬৫), নড়াইলের মোয়াজ্জেম হোসেন (৭০) এবং গাজী মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছেন যশোর নীলগঞ্জের জাকির হোসেন (৫৭), খুলনার দিঘলিয়ার সাহিদা বেগম (৫৫), শেখপাড়া সোনাডাঙ্গার মাহমুদা খানম (৫৯) ও নড়াইল লোহাগড়া এলাকার আবুল হোসেন (৮৫)।

আরও পড়ুন


রাজশাহী মেডিকেলের করোনা ওয়ার্ডে আরও ১৬ জনের মৃত্যু

ভোলায় একসঙ্গে তিন সন্তানের জন্ম দিলেন জান্নাত বেগম

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ১৮ কিলোমিটার দীর্ঘ যানজট

‘কোটি ডলার খরচ করেও কিউবাকে ‘ধ্বংস’ করার মার্কিন প্রচেষ্টা ব্যর্থ হয়েছে’


জানা যায়, খুলনার করোনা ডেডিকেটেড হাসপাতাল, গাজী মেডিকেল কলেজ হাসপাতাল, জেনারেল হাসপাতাল ও আবু নাসের বিশেষায়িত হাসপাতালে বর্তমান রোগী ভর্তি রয়েছে ৪০৩ জন। ২৪ ঘণ্টায় নতুন করে ভর্তি হয়েছেন ৫৭ জন।

খুলনা মেডিকেল কলেজ পিসিআর ল্যাবে গতকাল ৬৩২ জনের নমুনা পরীক্ষায় ২০০ জনের করোনা শনাক্ত হয়।

এর মধ্যে খুলনা মহানগরী ও জেলার ৪৬১ জনের নমুনা পরীক্ষায় ১৪৯ জনের নমুনা শনাক্ত হয়। এছাড়া বাগেরহাটের ৩০, সাতক্ষীরা ১, যশোর ১৪, নড়াইল ২, পিরোজপুর ২, ঢাকা ১ ও বরিশালের ১ জন করোনা শনাক্ত হয়েছেন।

news24bd.tv এসএম

এই রকম আরও টপিক