গায়ে আগুন দিয়ে হত্যা, যুবদল নেতা এখনও অধরা

অভিযুক্ত যুবলীগ নেতা তোফাজ্জল সরকার

গায়ে আগুন দিয়ে হত্যা, যুবদল নেতা এখনও অধরা

Other

গাজীপুরে গায়ে আগুন ধরিয়ে দেওয়ার ঘটনায় দগ্ধ একজনের মৃত্যু হয়েছে। রাজধানীর শেখ হাসিনা বার্ন ইউনিটের আইসিইউতে চার দিন মৃত্যুর সঙ্গে লড়াই করে সোমবার (২৬ জুলাই) দিবাগত রাতে আরিফ হোসেন নামের একজন মারা যান। একই ঘটনায় দগ্ধ দু’জনসহ চারজন আহত অবস্থায় স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

মামলা সূত্রে জানান যায়, গত ২২ জুলাই রাতে শ্রীপুরের তেলিহাটি মোড় এলাকায় গ্যাস সিলিন্ডার কিনতে আসেন স্থানীয় প্রভাবশালী তোফাজ্জল সরকার।

দাম বেশি চাওয়া হয়েছে, এমন অভিযোগে দোকানদার মোজাম্মেলের সঙ্গে কথা কাটাকাটির পর দলবল নিয়ে এসে দোকানে হামলা চালান তোফাজ্জল। এ সময় মোটরসাইকেল মহড়া দিয়ে লোকজন নিয়ে এসে পেট্রোল ছিটিয়ে ওই দোকানে ও দোকানীর গায়ে আগুন ধরিয়ে দেয় অভিযুক্তরা।

পরে স্থানীয়রা এগিয়ে এলে পালিয়ে যায় তেলিহাটি ইউনিয়ন যুবদলের সভাপতি তোফাজ্জল সরকার ও তার লোকজন। পরে দোকানদার মোজাম্মেল,সাখাওয়াতসহ আরিফ হোসেন, রুবেল ও সজিবকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

আশঙ্কাজনক অবস্থায় দোকানীর ভাই আরিফ হোসেনকে রাজধানীর শেখ হাসিনা বার্ন ইউনিটের আইসিইউতে ভর্তি করা হয়।

আরও পড়ুন


খুলনার চার হাসপাতালে আরও ১১ জনের মৃত্যু

ভিয়েনা সংলাপকে বিপদগ্রস্ত করছে ইরান দাবি ফ্রান্সের

আবারও জার্মানির বর্ষসেরা ফুটবলার লেভানদোভস্কি

জিজ্ঞাসাবাদ শেষে ফেরি শাহজালালের চালকসহ চারজনকে ছেড়ে দেওয়া হয়েছে


স্বজনরা জানান, ডাক্তারা বলেছেন দগ্ধ আরিফের প্রায় ৫০ শতাংশ শরীর পুড়ে গিয়েছিলো। এদিকে নির্মম এমন ঘটনার পাঁচ দিনেও পুলিশ অভিযুক্তদের গ্রেপ্তার করতে পারেনি।

শ্রীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন সময় সংবাদকে ঘটনার সত্যতা পাওয়া গেছে জানিয়ে বলেন, আসামিরা পলাতক রয়েছে। তাদের গ্রেপ্তারে অভিযান চলছে।

news24bd.tv এসএম