বসুন্ধরা কিংসের জয়ের মন্ত্র জানালেন অস্কার

বসুন্ধরা কিংসের জয়ের মন্ত্র জানালেন অস্কার

অনলাইন ডেস্ক

এএফসি কাপ ডি গ্রুপের লড়াইয়ে আগামীকাল (২১ আগস্ট) ভারতীয় ক্লাব বেঙ্গালুরু এফসির মুখোমুখি হবে বসুন্ধরা কিংস। এ ম্যাচে জয় ছিনিয়ে আনার মন্ত্র জানিয়ে দিলেন বসুন্ধরা কিংসের স্প্যানিশ কোচ অস্কার ব্রুজোন।

ম্যাচপূর্ব সংবাদ সম্মেলনে এসে শরীরী ভাষায় জানিয়ে রাখলেন, যে কোনো চ্যালেঞ্জ নিতে প্রস্তুত তার দল।

বসুন্ধরা কিংস প্রথম ম্যাচটা খেলেছে রাতে।

ফ্লাড লাইটে। এবার ম্যাচটা দিনের আলোতে খেলতে হবে। মালে শহরের প্রচণ্ড গরম সহ্য করে খেলতে হবে তার শিষ্যদের। এতে অবশ্য খুব একটা চিন্তা নেই অস্কারের।

তিনি বললেন, ‘এমন আবহাওয়ায় আমার ছেলেরা খেলে অভ্যস্ত। বাংলাদেশ ও মালদ্বীপের আবহাওয়া কাছাকাছি রকমের। ’ বেঙ্গালুরুর জন্যই আবহাওয়াটা অন্যরকম হতে পারে বলে মনে করেন এ স্প্যানিশ কোচ।

অস্কার ব্রুজোন বেঙ্গালুরুর অল আউট ফুটবলের বিপক্ষে পরিকল্পনারও কিছুটা বলে গেলেন সংবাদ সম্মেলনে।

তিনি বলেন, ‘আমরা জানি, বেঙ্গালুরু এবার নিজেদের সেরাটা দিয়েই খেলবে। কারণ, তাদের আর কোনো উপায় নেই। প্রেসিং ফুটবল খেলে সফল হতে চাইবে। আমাদের কৌশল ব্যর্থ করার চেষ্টা করবে ওরা। তবে আমরা নিজেদেরকে নিয়ন্ত্রণ করেই খেলব। ওদের ভুলগুলোকেই কাজে লাগিয়ে জয় ছিনিয়ে আনব। ’

অস্কার ব্রুজোনের মতে, বেঙ্গালুরুর ডিফেন্স বেশ শক্ত। এ কারণে বসুন্ধরা কিংসকে বাড়তি সতর্ক হয়েই মাঠে নামতে হবে। বিশেষ করে আক্রমণভাগে সুনীল ছেত্রী আর ডিফেন্সে ক্লেইটন ও সুরেশকে নিয়ে সতর্ক থাকছেন বসুন্ধরা কিংসের কোচ।

বেঙ্গালুরু নিজেদের প্রথম ম্যাচে হেরেছে এটিকে মোহনবাগানের কাছে। বসুন্ধরা কিংসের বিপক্ষে তাদের শেষ সুযোগ। তবে দলটির ইতালিয়ান কোচ মারকো বেশ দুশ্চিন্তায়।

তিনি ম্যাচপূর্ব সংবাদ সম্মেলনে বলেছেন, ‘বসুন্ধরা কিংস খুবই শক্তিশালী এবং ভারসাম্যপূর্ণ একটি দল। তাদের বিপক্ষে খেলা কঠিন হবে। তবে আমরা জয়ের জন্য নিজেদের সেরাটা দিয়েই চেষ্টা করব। ’

বেঙ্গালুরুর বিপক্ষে জয় বসুন্ধরা কিংসকে গ্রুপসেরা হওয়ার পথ সহজ করে দিতে পারে। আগামীকাল এটিকে মোহনবাগান মুখোমুখি হচ্ছে মালদ্বীপের ক্লাব মাজিয়ার। এ ম্যাচের ফলও অনেক গুরুত্বপূর্ণ বসুন্ধরা কিংসের কাছে। মোহনবাগান ড্র করলে পরের ম্যাচে বসুন্ধরা কিংস এক পয়েন্ট পেলেই গ্রুপ চ্যাম্পিয়ন হবে। অবশ্য অস্কার ব্রুজোন দু’টি ম্যাচ জিতেই গ্রুপের সেরা হয়ে টুর্নামেন্টের ইন্টার-জোন প্লে অফ সেমিফাইনাল খেলতে চান।

আরও পড়ুন: 


মর্গে মৃত ৭ তরুণীকে ধর্ষণ: দুই মামলায় চার্জশিট জমা

অতীতের গৌরবগাঁথায় বর্তমানের অপরাধ আড়াল হয় না


news24bd.tv তৌহিদ

সম্পর্কিত খবর