পিতার পরকীয়ার জেরে একসাথে মা-ছেলের আত্মহত্যা

পিতার পরকীয়ার জেরে একসাথে মা-ছেলের আত্মহত্যা

Other

নওগাঁর মহাদেবপুরে পিতার পরকীয়ার জেরে মা ও ছেলে এক সাথে গ্যাস বড়ি সেবন করে আত্মহত্যা করেছেন। তারা হলেন, উপজেলা সদরের হাসপাতাল মোড় এলাকার বিশিষ্ট ব্যবসায়ী বীরেন কুমার মণ্ডলের স্ত্রী শেফালী রাণী মণ্ডল (৪৮) ও তার ছেলে সুজন কুমার মণ্ডল (২৭)। বৃহস্পতিবার বিকেলে থানা পুলিশ তাদের মরদেহ উদ্ধার করে।

এলাকাবাসী জানায়, দীর্ঘদিন ধরে বীরেন মণ্ডল পরকীয়ায় জড়িত ছিলেন।

এর আগে এ বিষয়ে তাকে মোটা অংকের জরিমানাও গুণতে হয়েছে। পরকীয়ার জেরেই এই আত্মহত্যার ঘটনা ঘটেছে বলে অভিযোগ করা হয়েছে।  

প্রায় এক যুগ আগে ছেলে সুজন মোটরসাইকেল দুর্ঘটনায় আহত হলে তখন থেকে তার মা তাকে তুলে খাওয়াতেন। ধারণা করা হচ্ছে, তার মা নিজে গ্যাস বাড়ি সেবন করে তার ছেলেকেও সেবন করাণ।

 

বীরেন মণ্ডল জানান, দুপুর ১২টায় তার স্ত্রী তাকে ফোন করে তাড়াতাড়ি বাসায় যেতে বলেন। অন্যথায় তিনি বিষপান করবেন বলে হুমকি দেন। বাসায় ফিরে তার স্ত্রী ও ছেলেকে অসুস্থ্য অবস্থায় দেখে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। তারা গ্যাস বড়ি সেবন করেছেন বলে জানান। সেখানে তাদের অবস্থার অবনতি ঘটলে নওগাঁ সদর হাসপাতালে নেয়ার পথে ছেলের মৃত্যু হয়। তার স্ত্রীকে সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎস মৃত ঘোষণা করেন।

মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আজম উদ্দিন মাহমুদ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। লাশ ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে থানায় ইউডি মামলা দায়ের করা হয়েছে।

আরও পড়ুন:


তিন বারের সাবেক চেয়ারম্যান, অর্থকষ্টে ‘আত্মহত্যার চেষ্টা’

শিশু গৃহকর্মীকে নির্যাতনের অভিযোগে পুলিশের স্ত্রী আটক

দুই সাংবাদিককে অর্ধ-উলঙ্গ করে পিটিয়েছে তালেবান

স্কুল খুলার পর ব্যাপক হারে করোনা ছড়াচ্ছে যুক্তরাষ্ট্রে


NEWS24.TV / কেআই