খালে গোসলে নেমে ৩ কিশোরীর মৃত্যু, নিখোঁজ ১
খালে গোসলে নেমে ৩ কিশোরীর মৃত্যু, নিখোঁজ ১

খালে গোসলে নেমে ৩ কিশোরীর মৃত্যু, নিখোঁজ ১

অনলাইন ডেস্ক

গাজীপুর সদর উপজেলায় একটি খালে গোসল করতে নেমে পানিতে ডুবে তিন কিশোরীর মৃত্যু হয়েছে। এখনো রিয়া আক্তার নামে এক শিশু নিখোঁজ রয়েছে।

আজ দুপুরে গাজীপুর সদর উপজেলার পাইনশাইল এলাকায় এ ঘটনা ঘটে।

মারা যাওয়া তিন কিশোরী হলো-পাইনশাইল গ্রামের সোলাইমান হোসেনের মেয়ে রিচি আক্তার (১৫), মনজুর হোসেনের মেয়ে মায়া আক্তার (১৪) ও একই গ্রামের হায়েত আলীর মেয়ে আইরিন আক্তার (১৪)।

আইরিন পাইনশাইল গ্রামের গাছপুকুরপাড়া দাখিল মাদ্রাসার অষ্টম শ্রেণির ছাত্রী ছিল। জমির উদ্দিন স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণি ছাত্রী ছিল রিচি। একই স্কুলের অষ্টম শ্রেণির ছাত্রী ছিল মায়া। এখনো নিখোঁজ আছে সোলাইমান হোসেনের ছোট রিয়া আক্তার (১০)। রিয়া তৃতীয় শ্রেণির ছাত্রী।

এলাকাবাসী ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, গাজীপুর সদর উপজেলার লবন্দহ খালে আশপাশের শিশু-কিশোরেরা গোসল করতে নামে। আজ দুপুর সাড়ে ১২টার দিকে রিচি, রিয়া, আইরিন ও মায়াসহ ৫-৬ জন কিশোরী গোসল করতে নামে। এ সময়ে চারজন হঠাৎ স্রোতে পড়ে যায়। অন্যরা তাদের দেখতে না পেয়ে চিৎকার শুরু করে।  

আরও পড়ুন:


শিগগির নিয়ন্ত্রণে আসছে ফেসবুক টুইটার ইউটিউব

ফেসবুক ইউটিউব কর্তৃপক্ষের জবাবদিহি চান এসপিরা

গাবতলী বেড়ীবাঁধ এলাকায় উত্তর সিটি করপোরেশনের উচ্ছেদ অভিযান

রমিজ রাজা পিসিবির চেয়ারম্যান


এ সময় দুইজন পাড়ে উঠতে পারলেও চারজন পানিতে ডুবে যায়। আশপাশের লোকজন তাদের উদ্ধার করতে না পেয়ে গাজীপুর ফায়ার সার্ভিসকে জানান। দুপুর দেড়টার দিকে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে প্রায় আড়াই ঘণ্টার চেষ্টায় তিনজনের লাশ উদ্ধার করে। এখনো নিখোঁজ আছে রিয়া আক্তার।

জয়দেবপুর ফায়ার সার্ভিসের পরিদর্শক মো. আবদুর রাজ্জাক মিয়া বলেন, বিকেল ৪টা পর্যন্ত তিন কিশোরীর লাশ উদ্ধার করা হয়েছে। নিখোঁজ মেয়ে শিশুর সন্ধানে উদ্ধার কাজ চলছে।

news24bd.tv নাজিম