কালীগঞ্জে জুটমিলের গার্ডকে বেঁধে ডাকাতি, ১৫-২০ লাখ টাকার ক্যাবল লুট

কালীগঞ্জে জুটমিলের গার্ডকে বেঁধে ডাকাতি, ১৫-২০ লাখ টাকার ক্যাবল লুট

Other

গাজীপুরের কালীগঞ্জ ন্যাশনাল জুটমিলের পাওয়ার ষ্টেশনে ৪ নাইটগার্ডকে বেঁধে মারধর করে ডাকাতির ঘটনা ঘটেছে। মোবাইল, টর্চলাইটসহ প্রায় ১৫-২০ লাখ টাকার ক্যাবল লুট করেছে সংঘবদ্ধ ডাকাত দল।

মঙ্গলবার দিবাগত রাত ২টা থেকে ভোর ৪টা পর্যন্ত বাহদুশাদী ইউনিয়নের খলাপাড়া এই ডাকাতির ঘটনা ঘটে।
 
কর্মরত নাইটগার্ড মোতালেব ও নজরুল জানায়, রাত আনুমানিক সোয়া ২টার দিকে ন্যাশনাল মিলের উত্তরদিক দিয়ে দেয়াল টপকে মিলের বাউন্ডারিতে প্রবেশ করে ডাকাত দল।

এ সময় নজরুল, ইব্রাহীম, দেলোয়ার ও ফরিদকে ডিউটিরত অবস্থায় হাত, পা, চোখ ও মুখ বেঁধে ৪-৫ টি টর্চ লাইট, লাঠি ও ৪টি মোবাইল ফোন ছিনিয়ে নেয়, পরে পাওয়ার স্টেশনে ঢুকে ঘুমন্ত অবস্থায় মোতালিবের উপর ঝাপিয়ে পরে।

মোতালেব জানায়, আমাকে হাত পা বেঁধে চেখ মুখের উপর কাথা দিয়ে ঢেকে দেয়। যাতে কাউকে চিনতে না পারি। পরে সাব স্টেশনের ও জেনারেটরের ক্যাবলগুলো কেটে পরিত্যাক্ত আরেকটি ঘরে গিয়ে প্রায় ২ ঘন্টা তাঁর ও রাবার থেকে খোলস বিচ্ছিন্নকরে ভোরে দিকে সমস্ত তার লুট করে পালিয়ে যায়।

সকালে কালীগঞ্জ থানা পুলিশের দুটি দল ঘটনাস্থল পরিদর্শন করেছে।

আরও পড়ুন


হৃদয় নিয়ে নাড়াচাড়া করতে পারলেই হলো!

ভাসানটেকে ফুটপাত ও রাস্তা অবৈধ দখলে, যানজট নিত্যসঙ্গী

ই-ভ্যালির প্রতারণায় আস্থা সংকটে গোটা ই-কমার্স খাত

বাংলাদেশ বিদেশি বিনিয়োগের নিরাপদ স্থান: প্রধানমন্ত্রী


নাইটগার্ড নজরুল বলে, আমাকে হাত, পা বেঁধে রেখেছিল। এদিকে ফরিদকে পিটিয়ে জখম করেছে এবং দেলোয়ারকে মুখে মেরে দাঁত ভেঙ্গে দিয়েছে বলে জানান। পরে তারা কালীগঞ্জ সরকারী হাসপাতালে চিকিৎসা নিয়ে আসে।

এ বিষয়ে কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ আনিছুর রহমানের নিকট জানতে চাইলে তিনি মোবাইল ফোন রিসিভ করেনি। একটি ক্ষুদে বার্তা প্রেরণ করা হলেও উত্তর পাওয়া যায়নি তার।

news24bd.tv এসএম