দখলদার সরকারের অধীনে কোনো নির্বাচনে অংশ নেবে না বিএনপি : মির্জা ফখরুল

দখলদার সরকারের অধীনে কোনো নির্বাচনে অংশ নেবে না বিএনপি : মির্জা ফখরুল

অনলাইন ডেস্ক

বর্তমান সরকারের অধীনে এখন পর্যন্ত কোনো সুষ্ঠ নির্বাচন হয়নি। এই সরকার জবরদস্তিমূলক দখলদার সরকার। বিএনপি এই সরকারের অধীনে কোনো নির্বাচনে দলীয়ভাবে অংশ নেবে না বলে জানিয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।  

শুক্রবার (১ অক্টোবর) বিকেলে নারায়ণগঞ্জের আয়াইহাজার উপজেলায় বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সহ-সম্পাদক নজরুল ইসলাম আজাদের বাবা মোস্তাফিজুর রহমানের কুলখানি গিয়ে তিনি গণমাধ্যমকে এ কথা বলেন তিনি।

মির্জা ফখরুল বলেন, এই সরকারের অধীনে সুষ্ঠুভাবে কোনো নির্বাচনই হতে পারে না। তবে যদি নির্বাচন কমিশন সবার কাছে গ্রহণযোগ্য হয় এবং নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকার গঠন করা হয়, তার অধীনেই নির্বাচন হতে পারে। এমন পরিস্থিতি হলেই বিএনপি নির্বাচনে অংশ নিতে পারে।

বিএনপি মহাসচিব আরও বলেন, এই দেশে গণতন্ত্রের লেশমাত্র অবশিষ্ট নেই।

বিরোধীদলগুলো তাদের কার্যক্রম পরিচালনা করার কোনো সুযোগ পাচ্ছে না। শুধু বিএনপি নয়, দেশের সকল রাজনৈতিক দল দুর্বিষহ সংকটপূর্ণ পরিস্থতির মধ্য দিয়ে অতিক্রম করছে।

আরও পড়ুন


দুই বান্ধবীকে ধর্ষণের পর হত্যা, দুই আসামির ফাঁসি সোমবার

প্রবাসীর সঙ্গে ইমোতে প্রেমের সম্পর্ক, দেশে ফিরেই ধর্ষণ!

নিজের শারীরিক জটিলতা নিয়ে মুখ খুললেন তামান্না

প্রযুক্তির ছোঁয়ায় ঘটকালি, পেশা হিসেবে নিচ্ছেন অনেকেই


 

এ সময় উপস্থিত ছিলেন- বিএনপির যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আমানুল্লাহ আমান, স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু, রুহুল কুদ্দুস তালুকদার দুলুসহ স্থানীয় নেতারা।

news24bd.tv/আলী