শিক্ষার্থীদের চুল কাটা সেই শিক্ষক আটক
শিক্ষার্থীদের চুল কাটা সেই শিক্ষক আটক

শিক্ষার্থীদের চুল কাটা সেই শিক্ষক আটক

অনলাইন ডেস্ক

লক্ষ্মীপুরের রায়পুরে মাদরাসায় ছয় শিক্ষার্থীর চুল কেটে দেওয়ার অভিযোগে শিক্ষক মঞ্জুরুল কবির মঞ্জুকে আটক হয়েছেন।  

তিনি রায়পুর উপজেলার কাজীর দিঘীরপাড় আলিম মাদরাসার সহকারী শিক্ষক। শুক্রবার (৮ অক্টোবর) রাত সাড়ে ৮ টার দিকে উপজেলার বামনী ইউনিয়নের কাজিরদিঘীরপাড় এলাকা থেকে তাকে আটক করে পুলিশ।

এর আগে, বুধবার মাদরাসার বারান্দায় চুল কাটার ঘটনাটি ঘটেছে ঘটে বলে জানা গেছে।

ঘটনার শিকার শিক্ষার্থীরা জানায়, তারা বুধবার শ্রেণিকক্ষে পাঠ কার্যক্রমে অংশ নেয়। এক পর্যায়ে শিক্ষক মঞ্জুরুল কবির ছয়জনকে দাঁড় করিয়ে শ্রেণি কক্ষের সামনের বারান্দা আসতে বলেন। এ সময় তিনি উত্তেজিত হয়ে একটি কেঁচি এনে একে-একে সবার মাথার টুপি সরিয়ে সামনের অংশের এলোমেলোভাবে চুল কেটে দেয়। পরে ছাত্রদের কান্না করতে দেখা গেছে। এই লজ্জায় তারা লজ্জায় ক্লাস না করেই বেড়িয়ে যায়।

বামনী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি তোফাজ্জল হোসেন বলেন, তিনি ছাত্র-ছাত্রীদের মধ্যে সবসময় দলীয় প্রভাব বিস্তার করেন। তার ভয়ে অন্য শিক্ষকরাও নিরুপায়।

আরও পড়ুন:


পঞ্চম শ্রেণির ছাত্রী খালাতবোনকে রেস্টহাউজে নিয়ে ধর্ষণ

ঝালকাঠিতে দুর্বত্তদের এলোপাতাড়ি কোপে স্ত্রী নিহত, স্বামী আহত

আরিয়ানের ক্ষোভ, ‘পার্টিতে লোক ছিল ১৩০০, গ্রেপ্তার শুধু ১৭’

ই-কমার্সে ক্ষতিগ্রস্ত গ্রাহকদের দায় নেবে না সরকার: বাণিজ্যমন্ত্রী

প্রতিষ্ঠানের সুপার মাওলানা বালাকাত উল্যা বলেন, আমি অসুস্থ রয়েছি। চুল কাটার ঘটনাটি শুনেছি। কোন ছাত্র লিখিত অভিযোগ করেনি। এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল জলিল বলেন, শিক্ষার্থীদের চুল কেটে দেওয়ার ঘটনায় শিক্ষককে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন ।

news24bd.tv/ তৌহিদ

সম্পর্কিত খবর

;

পাঠকপ্রিয়