পূজায় দামি শাড়ি না দেওয়ায় অভিমানে গৃহবঁধূর আত্মহত্যা

পূজায় দামি শাড়ি না দেওয়ায় অভিমানে গৃহবঁধূর আত্মহত্যা

Other

ঠাকুরগাঁওয়ে পূজায় দামি শাড়ি কিনে না দেওয়ায় স্বামীর সাথে অভিমান করে নিজ রুমে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন দিথি রাণী (১৮) নামে এক গৃহবঁধূ। নিহত দিথি রাণী সদর উপজেলার আউলিয়াপুর ইউনিয়নের কচুবাড়ী নাপিতপাড়া গ্রামের ভমর রায়ের স্ত্রী।

রোববার রাতে ঘটনাটি ঘটেছে ঠাকুরগাঁও সদর উপজেলার ৬ নং আউলিয়াপুর ইউনিয়নের কচুবাড়ী নাফিত পাড়া গ্রামে।

রাতে ওই গৃহবঁধূকে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুরে পাটায়।

এসময় রংপুর নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়।

পুলিশ ও এলাকাবাসী জানায়, গত দেড় মাস আগে নিজের বড় বোনের দেবরের সাথে প্রেম করে দিথি রাণীর বিয়ে হয় স্বামী ভমর রায়ের সাথে।

রোববার ভূল্লী বাজারে স্বামীর কাছে দামি শাড়ি কিনে চাইলে স্বামী না দেওয়ায় বাসায় গিয়ে তাদের মধ্যে বাকবিতন্ডা হয়। অভিমানে রাতে সে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস দেয়।

তার স্বামী ঝুলন্ত অবস্থায় স্ত্রীকে দেখতে পেয়ে তাকে উদ্ধার করে রাতে আধুনিক সদর হাসপাতালে নিয়ে যায়। পরে হাসপাতাল কতৃপক্ষ উন্নত চিকিৎসার জন্য রংপুরে  নিতে বলে। রংপুর যাওয়ার পথে  তার মৃত্যু হয়।

আরও পড়ুন:


মমতার ভাগ্য নির্ধারণ আজ

চট্টগ্রাম আদালত এলাকায় বোমা হামলা মামলার রায় আজ

টুইটার অ্যাকাউন্ট ফিরে পেতে আদালতে ট্রাম্প

করোনা প্রতিরোধে টিকার বিকল্প কোভিড পিলের পরীক্ষামূলক প্রয়োগে সাফল্য


 

স্বামী ভমর রায় বলেন, ভাইয়ের শালিকাকে প্রেম করে বিয়ে করি। আমি রাজমিস্ত্রীর কাজ করায় তেমন রোজগার না থাকায় সংসারে অভাব অনটন লেগে থাকতো। পূজায় শাড়ী কিনার জন্য বাজারে গেছিলাম আমার কাছে মাত্র ১ হাজার টাকা ছিলো। কিন্তু সে কমদামে শাড়ী নিবে না। এই অভিমানে বাসায় এসে গলায় ফাঁস লাগায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সদর থানার অফিসার ইনচার্জ তানভীরুল ইসলাম জানান, লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

news24bd.tv/আলী