কুমিল্লায় বাস-সিএনজি সংঘর্ষে স্বামী-স্ত্রী নিহত, আহত ১৫
কুমিল্লায় বাস-সিএনজি সংঘর্ষে স্বামী-স্ত্রী নিহত, আহত ১৫

কুমিল্লায় বাস-সিএনজি সংঘর্ষে স্বামী-স্ত্রী নিহত, আহত ১৫

অনলাইন ডেস্ক

কুমিল্লার বুড়িচংয়ে যাত্রীবাহী বাস ও সিএনজিচালিত অটোরিকশার  মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। নিহতরা হলেন— কুমিল্লা সিটির  আদর্শ  সদর উপজেলার রত্নবতী এলাকার বাসিন্দা সিএনজি আরোহী  সাইদ হোসেন (৫০) তার স্ত্রী রুমি  আক্তার (৪০)।   এ ঘটনায় আহত সিএনজিচালিত অটোরিকশা চালকের অবস্থা আশংকাজনক। এ ঘটনায় আহত হয়েছেন আরও  ১৫ জন।

 

শনিবার রাত ১০টার দিকে বুড়িচং উপজেলার কুমিল্লা-সিলেট মহাসড়কের  ময়নামতি কাঁটা জাঙ্গাল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

জানা যায়, নিহতদের লাশ উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে ময়নাতদন্তের জন্য।   আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।  

বুড়িচং উপজেলার দেবপুর পুলিশ ফাঁড়ির এএসআই জহিরুল ইসলাম বলেন, মহাসড়কের কুমিল্লার ময়নামতি এলাকায় সিলেটগামী তিশা গোল্ডেন পরিবহনের একটি যাত্রীবাহী বাসের (ঢাকা মেট্রো-ব ১৫-৩৬৯১) সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। বাসটি সিএনজিটিকে চাপা দিয়ে সড়কের পাশে গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলে এক নারী নিহত হব। এছাড়াও ময়নামতি জেনারেল হাসপাতালে নেওয়ার পর আরেকজন মারা যান।


অনলাইনে পণ্য ডেলিভারি বিলম্বে করা যাবে মামলা

স্বামীর দাবীতে প্রথম বউয়ের বাড়িতে দ্বিতীয় বউ

সামাজিক মাধ্যম ছাড়ার ঘোষণা আমিরের

সাধ্যের মধ্যে ৮ জিবি র‍্যামের রেডমি ফোন


ময়নামতি হাইওয়ে ক্রসিং পুলিশের এসআই আবদুল করিম  বলেন, ঘটনাস্থলে সিএনজির দুই যাত্রী নিহত ও বাকি যাত্রীরা আহত হয়। বাসটি আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

news24bd.tv/আলী

;